"https://smartbangla1.blogspot.com/m=1" /> Vivo V29e 28 আগস্ট ভারতে লঞ্চ হবে, Flipkart উপলব্ধতা নিশ্চিত করা হয়েছে

Vivo V29e 28 আগস্ট ভারতে লঞ্চ হবে, Flipkart উপলব্ধতা নিশ্চিত করা হয়েছে

 Vivo V29e 28 আগস্ট ভারতে লঞ্চ হবে, Flipkart উপলব্ধতা নিশ্চিত করা হয়েছে।

        Vivo V29e ওআইএস সমর্থন সহ একটি 64-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ আসা নিশ্চিত করা হয়েছে।

Written by jibonesh mondal, Edited by jibonesh mondal | Updated: 2. August 2023 12:22 IST



হাইলাইটস

*Vivo V29e-এ ডুয়াল রিয়ার ক্যামেরা            
Vivo V29e 28শে আগস্ট ভারতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। চীনা স্মার্টফোন ব্র্যান্ড শুক্রবার দেশে নতুন ভি-সিরিজ স্মার্টফোনের                                                                          আগমন সম্পর্কে টুইট করেছে।Vivo V29e ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রির জন্য নিশ্চিত করা হয়েছে। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলা                                                                   ইজেশন (OIS) এর জন্য সমর্থন সহ হ্যান্ডসেটটি একটি 64-মেগাপিক্সেলের পিছনের ক্যামেরা সেন্সর সহ আসতে টিজ করা                                                                       হয়েছে। এটি একটি কেন্দ্রীয়ভাবে সারিবদ্ধ হোল-পাঞ্চ কাটআউট সহ একটি বাঁকা ডিসপ্লে রয়েছে বলে মনে হচ্ছে। Vivo V29e                                                                               একটি Qualcomm Snapdragon 400-সিরিজ চিপসেটে চলতে পারে।
*এটি একটি 50-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা খেলার জন্য টিজ করা হয়          
 ইভেন্টটি শুরু হবে ভারতীয় সময় রাত 12:00 টায়। ব্র্যান্ডটি লঞ্চের জন্য মিডিয়া আমন্ত্রণও পাঠাতে শুরু করেছে। স্মার্টফোনটি                                                                               নতুন Vivo V29e 28 আগস্ট ভারতে লঞ্চ করা হবে, কোম্পানির X (পূর্বে Twitter) তে শেয়ার করা একটি টিজার পোস্টার অনুসারে।                                                                     ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রয়ের জন্য নিশ্চিত করা হয়েছে।
*Vivo V29e কে Vivo V29 Lite 5G এর         
 মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে হ্যান্ডসেটটির রেন্ডার পোস্ট করেছে, এর ডিজাইন প্রকাশ করেছে। কোম্পানির ইন্ডিয়া ওয়েবসাইএকটি                                                                           মাইক্রোসাইট বহন করে যা এর স্পেসিফিকেশনের পরামর্শ দেয়। Vivo V29e-এ সেলফি ক্যামেরা রাখার জন্য পর্দায় একটি বাঁকা                                                                          ডিসপ্লে এবং কেন্দ্রীয়ভাবে সারিবদ্ধ হোল-পাঞ্চ কাটআউট দেখানো হয়েছে। হ্যান্ডসেটটিকে 3D বাঁকানো স্ক্রীন সহ সবচেয়ে পাতলা                                                                        ফোন বলে দাবি করা হয়েছে Rs. 25,000 থেকে টাকা 30,000 মূল্য পরিসীমা। 
        আরও দেখুন               
    Vivo X100 Pro+ স্পেসিফিকেশন ফাঁস; এই ক্যামেরা আপগ্রেড পেতে পারে.
Vivo V29e-তে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখানো হয়েছে, যার নেতৃত্বে একটি 64-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর                                                                            ওআইএস সমর্থন করে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, এটি একটি 50-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা খেলার জন্য টিজ করা হয়।                                                                          ফোনটি একটি রঙ-পরিবর্তনকারী পিছনের গ্লাস প্যানেলের সাথে শৈল্পিক লাল এবং শৈল্পিক নীল রঙের বিকল্পগুলিতে অফার করা                                                                          নিশ্চিত করা হয়েছে। তবে, রঙ-পরিবর্তন প্রযুক্তিটি শৈল্পিক লাল বৈকল্পিকের জন্য একচেটিয়া হবে। এটি একটি 7.57 মিমি পাতলা                                                                        প্রোফাইল এবং 180.5 গ্রাম ওজনের সাথে আসা টিজ করা হয়
আগের লিক অনুযায়ী, Vivo V29e 8GB RAM + 128GB স্টোরেজ এবং 8GB RAM + 256GB স্টোরেজ কনফিগারেশনে দেওয়া                                                                          হবে। এটি Android 13-ভিত্তিক FunTouchOS 13-এর সাথে পাঠানো হতে পারে। একটি Snapdragon 480 5G SoC বা Snapdragon                                                                480+ 5G SoC ডিভাইসটিকে জ্বালানি দেবে বলে আশা করা হচ্ছে। ফোনটিতে 80W চার্জিং সমর্থন সহ একটি 4,600mAh ব্যাটারি                                                                         থাকার কথা বলা হয়েছে।
Vivo V29e এই বছরের জুন মাসে চেক প্রজাতন্ত্রে লঞ্চ করা Vivo V29 Lite 5G-এর ঘনিষ্ঠ ভাই হিসাবে উন্মোচন করা যেতে পারে।
আরও দেখুন 
50-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ Vivo Y78+ (T1) সংস্করণ চালু হয়েছে: দাম দেখুন

Vivo X90 Pro অবশেষে 
ভারতে আত্মপ্রকাশ করেছে, কিন্তু 2023-এর জন্য কোম্পানির ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি কি তার পূর্বসূরির                                                                            তুলনায় যথেষ্ট আপগ্রেডে সজ্জিত? আমরা অরবিটাল, গ্যাজেটস 360 পডকাস্টে এটি এবং আরও অনেক কিছু নিয়ে আলোচনা                                                                          করি। অরবিটাল Spotify, Gaana, JioSaavn, Google Podcasts, Apple Podcasts, Amazon Music এবং যেখানেই আপনি                                                                              আপনার পডকাস্ট পাবেন সেখানে উপলব্ধ।

upcoming vivo v29e 5G

KEY SPECS
Display6.78-inch
ProcessorQualcomm Snapdragon 480
Front Camera50-megapixel
Rear Camera64-megapixel
RAM8GB
Storage128GB
Battery Capacity4600mAh
OSAndroid 13

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ