"https://smartbangla1.blogspot.com/m=1" /> হোয়াটসঅ্যাপের ইমেল যাচাইকরি পদ্ধতি টি অবশেষে জানা গেলো

হোয়াটসঅ্যাপের ইমেল যাচাইকরি পদ্ধতি টি অবশেষে জানা গেলো

হোয়াটসঅ্যাপের ইমেল যাচাইকরি পদ্ধতি টি অবশেষে জানা গেলো  

by jibonesh mondal  sep 4,2023

Meta মালিকানাধীন Whatsapp সক্রিয়ভাবে গোপনীয়তা সম্পর্কিত  বৈশিষ্ট্যগুলির একটি সিরিজ প্রবর্তন করছে। এই  নতুন সংযোজনগুলি অ্যাপটির নিরাপত্তাকে উল্লেখযোগ্যভাবে আরও উন্নত করেছে, এটিকে বিগত দুই বছরের তুলনায় আরও নিরাপদ করে তুলেছে।


সাম্প্রতিক ভাবে  Google Play তথ্য  প্রোগ্রামের মাধ্যমে 2.23.18.19 সংস্করণ হিসাবে অ্যাক্সেসযোগ্য ব্যবহারকারীদের ইমেল ঠিকানা যাচাই করার জন্য একটি বৈশিষ্ট্য তৈরি করা হচ্ছে। যদিও এই বৈশিষ্ট্যটি আগে লক্ষ্য করা হয়েছিল কিন্তু  তার বিকাশের পর্যায়ের কারণে বিশদ সীমিত ছিল।


হোয়াটসঅ্যাপ-এর চিন্তা ভাবনা এবার আরও  উন্নত নিরাপত্তার উপর


WABetaInfo অনুসারে, এই তথ্য   সংস্করণের একটি স্ক্রিনশট একটি উন্নয়নশীল ইমেল যাচাইকরণ পদ্ধতি টি  প্রকাশকরা হল । যদিও  এখানে  বিষয়টি  সঠিক ভাবে দেখানো হয়নি তবু এটি অনুমান করা হয়েছে যে বৈশিষ্ট্যটি ব্যবহারকারীরা  তাদের ইমেল নিশ্চিত করে তাদের WhatsApp অ্যাকাউন্টগুলি সুরক্ষিত  করার জন্য একটি অতিরিক্ত পদ্ধতি অবশ্যই ব্যবহার   করতে পারে।
বৈশিষ্ট্যটির ব্যবহার প্রচুর পরিমান এ  হতে পারে। আপনি যদি কোন কারণে  এসএমএস সমস্যার জন্য  লগ ইন করতে না পারেন, বা আপনি যদি আপনার ফোন বা সিম কার্ড হারিয়ে ফেলেন, বা আপনি যদি এমন একটি অঞ্চলে থাকেন যেখানে এসএমএস নির্ভরযোগ্য নয় তখন  এই ইমেল যাচাইকরণ পদ্ধতিটি  সাহায্য করতে পারে। যাইহোক, এটি সম্পুন্ন ইচ্ছা । যদি ব্যবহারকারীরা ইতিমধ্যেই চ্যাট ব্যাকআপের জন্য তাদের Google অ্যাকাউন্ট ব্যবহার করে থাকে বা দ্বি-পদক্ষেপ যাচাইকরণ করে থাকে, তাহলে তাদের ইমেল স্বয়ংক্রিয়ভাবে যাচাই করা হতে পারে। গুরুত্বপূর্ণভাবে,  আপনার ইমেল ঠিকানাটি আপনার WhatsApp পরিচিতিগুলিতে দেখানো হবে না এটি সম্পুন্ন গোপন থাকবে। 

ইমেল যাচাইকরণ যে বৈশিষ্ট্য ভবিষ্যতে একটি স্থিতিশীল আপডেট হিসাবে স্বীকৃত  হবে বলে আশা করা হচ্ছে। এর পাশাপাশি, হোয়াটসঅ্যাপ সক্রিয়ভাবে অন্যান্য উন্নতিতে কাজ করছে, যেমন কলের সময় আইপি অ্যাড্রেস লুকিয়ে রাখা, আসল মানের ফটো এবং ভিডিও শেয়ারিং চালু করা এবং এর সর্বশেষ বিটা আপডেটে কলিং ইন্টারফেস উন্নত করা।


সম্পর্কিত:


হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা এখন এইচডি কোয়ালিটির ভিডিও শেয়ার করতে পারবেন

এখন আপনি সর্বশেষ বিটাতে অবতার ব্যবহার করে WhatsApp স্ট্যাটাস আপডেটের উত্তর দিতে             পারেন
মিডিয়া বার্তাগুলির জন্য WhatsApp এর ক্যাপশন সম্পাদনা বৈশিষ্ট্যটি এখন iOS এবং Android এ            উপলব্ধ

Motorola Razr 40 Ultra বনাম OPPO N3 ফ্লিপ খুঁজুন: স্পেস তুলনা

Oppo Find N3 ফ্লিপ বনাম Oppo Find N2 ফ্লিপ: স্পেস তুলনা

Redmi K60 Ultra বনাম OnePlus Ace 2 Pro: স্পেক্স তুলনা

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ