"https://smartbangla1.blogspot.com/m=1" /> Fire-Boltt 1.43-ইঞ্চি ডিসপ্লে এবং ব্লুটুথ কলিং সহ Phoenix AMOLED আল্ট্রা Ace স্মার্টওয়াচ এবার বাজারে আসছে

Fire-Boltt 1.43-ইঞ্চি ডিসপ্লে এবং ব্লুটুথ কলিং সহ Phoenix AMOLED আল্ট্রা Ace স্মার্টওয়াচ এবার বাজারে আসছে

 Fire-Boltt 1.43-ইঞ্চি ডিসপ্লে এবং ব্লুটুথ কলিং সহ Phoenix AMOLED আল্ট্রা Ace স্মার্টওয়াচ 

Fire-Boltt Phoenix AMOLED Ultra Ace স্মার্টওয়াচ ভারতে উন্মোচন করা হয়েছে। Phoenix AMOLED Ultra Ace হল একটি ব্লুটুথ-কলিং স্মার্টওয়াচ এবং এতে আছে  1.43-ইঞ্চি AMOLED স্ক্রীন৷ এটি একটি ধাতব বডি সহ একটি গোল  ডায়াল ডিজাইন এবং একটি ঘূর্ণায়মান মুকুট রয়েছে। Phoenix AMOLED Ultra Ace এর একটি ধাতব স্ট্র্যাপ এটি আবার নানান রং এ বাজার এ আসছে ।


Phoenix AMOLED Ultra Ace-এর লঞ্চটি গত মাসে ফায়ার-বোল্ট কমান্ডোর ঘোষণার পর আসে এবং  Phoenix AMOLED Ultra Ace-এর বড় AMOLED স্ক্রীনের রেজোলিউশন 466 x 466 পিক্সেল। একটি অন্তর্নির্মিত মাইক্রোফোন এবং স্পিকার ব্লুটুথের মাধ্যমে কল করার সময় বা গ্রহণ করার সময় স্পষ্টতা প্রদান করে। এটি একটি এআই ভয়েস সহকারীকেও সমর্থন করে এবং ফায়ার-বোল্ট হেলথ স্যুট উপলব্ধ। হেলথ স্যুটে হৃদস্পন্দন, SpO2 এবং ঘুম পর্যবেক্ষণের বৈশিষ্ট্য রয়েছে। এখানে 110+ স্পোর্টস মোড এবং বেশ কিছু অন্তর্নির্মিত গেম রয়েছে।

Fire-Boltt Phoenix AMOLED Ultra Ace-এর সর্বোচ্চ উজ্জ্বলতা 700 nits। এটি ব্যবহারকারীকে সূর্যের আলোতেও স্মার্টওয়াচ ব্যবহার করতে দেয়। আপনি কল ইতিহাস, একটি দ্রুত ডায়াল প্যাড, এবং স্মার্টওয়াচের সাথে পরিচিতিগুলি সিঙ্ক করতে পারেন৷

ফায়ার-বোল্ট ফিনিক্স অ্যামোলেড আল্ট্রা এস

স্মার্ট নোটিফিকেশন, ওয়েদার আপডেট, মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল এবং স্টপওয়াচ, অ্যালার্ম এবং টাইমারের মতো অন্যান্য জিনিসপত্র রয়েছে। নতুন Fire-Bolt Phoenix Ultra Ace স্মার্টওয়াচ সোনা, রূপা এবং কালো বিকল্পে উপলব্ধ৷ এটির খুচরা মূল্য Rs. 2,499 (~$30) এবং Fire-Boltt ওয়েবসাইট থেকে সরাসরি কেনা যাবে। স্মার্টওয়াচটি অ্যামাজন ইন্ডিয়া থেকেও পাওয়া যাচ্ছে।

সম্পর্কিত:

AMOLED ডিসপ্লে, BT কলিং সহ ফায়ার-বোল্ট গ্রহাণু রাগড স্মার্টওয়াচ চালু হয়েছে

শরীরের তাপমাত্রা মনিটর সহ ফায়ার-বোল্ট ভোগ, ভারতে বড় ডিসপ্লে চালু হয়েছে

একটি বড় 2.1-ইঞ্চি ডিসপ্লে সহ ফায়ার-বোল্ট স্টারলাইট ভারতে চালু হয়েছে

OnePlus 11R-এর জন্য সেরা GCam APK ডাউনলোড করুন

Vivo V27 Pro এর জন্য সেরা GCam APK ডাউনলোড করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ