"https://smartbangla1.blogspot.com/m=1" /> Decathlon’s In-House Brand ইলেকট্রিক বাইক আত্মপ্রকাশ করছে

Decathlon’s In-House Brand ইলেকট্রিক বাইক আত্মপ্রকাশ করছে

 কেমন হবে এই নতুন ইলেক্ট্রিক বইক আসুন জেনে নিন বিস্তারিত 

শহরের রাস্তায় চলতি পরিবেশে চলাফেরা করার জন্য এসেগেছে এক ভিন্ন রকমের বইক। যা আপনি কোনো ঝামেলা ছাড়া নিয়ে চলাচল করতে পারবেন। শুধু মাত্র আপনি একা নন  ইলেকট্রিক বাইকগুলি ছোট শহর ভ্রমণের জন্য নতুন গো-টু হিসাবে শিরোনাম তৈরি করছে। এবং ডেকাথলন আউটডোর গিয়ারে একটি পরিবারের নাম  তারা উৎসাহএর সঙ্গে এগিয়ে চলেছে।  

বাইকটি মাঝারি আকারে মাত্র 15 কিলোগ্রাম

এই নতুন ইলেট্রিক বইক চেহারা খুব সুন্দর । তাছাড়া,এটির Speed 900E এবং  ওজন মাঝারি আকারে মাত্র 15 কিলোগ্রাম, কার্বন ফাইবার এবং অ্যালুমিনিয়ামের উদ্ভাবনী ব্যবহারের জন্য ধন্যবাদ৷ এটিকে এর Mahle X35+ হাব মোটরের সাথে একত্রিত করুন যা 250 ওয়াট শক্তি মন্থন করে এবং আপনি নিজের জন্য একটি বৈদ্যুতিক বাইক পেয়েছেন যা আপনাকে কোনো ঘাম না ঝরিয়ে আপনার গন্তব্যে পৌঁছে দেবে। 

এখন আপনার রাইড কে করে তুলুন আরও মজাদার 

বাইকটি তিন স্তরের প্যাডেল সহায়তা প্রদান করেছে  যা আপনাকে আপনার রাইডের জন্য খুবই সাহায্য করবে । আপনাকে দ্রুত যেতে হবে ?  ক্র্যাঙ্ক আপ. শুধু ক্রুজিং? নিচে নামিয়ে দিন। অন্তর্নির্মিত 36-ভোল্ট ব্যাটারি একটি মাঝারি 50% সহায়তা সেটিংয়ে 50 মাইল কভার করার দাবি করে। যদিও এটিকে সম্পূর্ণ থ্রোটলে ঠেলে দিন এবং মাত্র 19 মাইল পর আপনার একটি রিচার্জের প্রয়োজন হবে। এটি একটি ট্রেড-অফ, কিন্তু একটি যা আপনাকে আপনি কীভাবে রাইড করবেন তা বেছে নেওয়ার স্বাধীনতা দেয়।

মূল্য 

আসুন দেখে নেওয়া যাক এই শহরের রত্নটির জন্য আপনার মানিব্যাগে কেমন চাপ পড়তে পারে। মোটামুটি $2,000 USD মূল্যের, যা আপনি ভারতীয় মুদ্রায় ১৬৬,১১৫ টাকায় পেতে পারেন।  এটি অবশ্যই সেখানকার সবচেয়ে সস্তা বাইক নয় ৷ কিন্তু হাইড্রোলিক ডিস্ক ব্রেক, পাংচার-প্রতিরোধী টায়ার এবং এমনকি ডেক্যাথলনের মোবিলিটি অ্যাপের মাধ্যমে একটি সমন্বিত ট্র্যাকিং সিস্টেমের মতো অন্তর্নির্মিত বৈশিষ্ট্যগুলির সাথে, এই বছর আপনি যে ঝামেলা-মুক্ত শহরে যাতায়াত করবেন তার জন্য এটি সবচেয়ে স্মার্ট বিনিয়োগ হতে পারে।

কেমন দৃশ্য এই ইলেট্রিক বইক

ফরাসি খুচরা দৈত্য, তার বাজেট-বান্ধব, উচ্চ-মানের বহিরঙ্গন সরঞ্জামের জন্য পরিচিত, সাইক্লিং গেমটিতে নতুন নয়। কিন্তু তাদের সর্বশেষ অফার, B'Twin Speed 900E, একটি ই-বাইক কী হতে পারে তা পুনরায় সংজ্ঞায়িত করছে। ক্লাঙ্কি এবং স্পষ্টতই ইলেকট্রনিক টু-হুইলারগুলির বিপরীতে, এই বাইকের সম্পূর্ণ কালো ডিজাইন এবং স্লিম বিল্ড এটিকে ভেড়ার পোশাকে একটি নেকড়ে করে তোলে। আপনি এমনকি প্রথম নজরে এটি একটি ই-বাইক অনুমান করবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ