"https://smartbangla1.blogspot.com/m=1" /> ভারতে LG নতুন স্পিকার XBOOM XL7S এবং XL5S পোর্টেবল পার্টি স্পিকার নিয়ে আসছে

ভারতে LG নতুন স্পিকার XBOOM XL7S এবং XL5S পোর্টেবল পার্টি স্পিকার নিয়ে আসছে

এবার LG তার নতুন সিরিজ XBOOM চালু করছে , এটি একটি অডিও স্পিকার এতে গান এর সঙ্গে সঙ্গে আলো ও থাকবে। এবং স্পিকার গুলির সুবিধার জন্য এতে  রুগ্ন নির্মাণ এবং এরগনোমিক হ্যান্ডেলগুলি ব্যাবহার করেছে। এটির দুটি মডেল XL75 এবং  XL5S আসছে।  

জেনে রাখা ভালো

মূল্য :-

LG  XBOOM এই স্পিকার  দাম কত হতে পারে 

XL7S-এর দাম শুরু হবে 54,990 টাকা থেকে এবং XL5S-এর দাম শুরু হবে 44,990 টাকা থেকে। 

LG  XBOOM   XL 7S কী কী থাকছে :- 

LG  XBOOM  XL7S-এ রয়েছে শক্তিশালী বাসের জন্য একটি 20.32 সেমি জায়ান্ট উফার এবং যেকোনো ভলিউম স্তরে সুষম সাউন্ড কোয়ালিটি নিশ্চিত করার জন্য একটি ডায়নামিক বাস অপ্টিমাইজার। এটিতে স্পষ্ট উচ্চ-ফ্রিকোয়েন্সি নোটের জন্য দুটি 6.35 সেমি গম্বুজ টুইটারও রয়েছে। 

LG XBOOM XL5S কী কী থাকছে :-

LG XBOOM XL5S একটি 16.51 সেমি জায়ান্ট উফার এবং ডায়নামিক বাস অপ্টিমাইজার সহ, স্পষ্ট শব্দের জন্য দুটি 6.35 সেমি গম্বুজ টুইটার আছে ৷

LG XBOOM এর বৈশিষ্ট :-

তাদের সাউন্ড ক্ষমতা ছাড়াও, XL5S ডাবল স্ট্রোব লাইটিং সহ ডাইনামিক পার্টি লাইটিং যোগ করে যা মিউজিকের সাথে সাথে  আলো গুলো লাফাতে থাকে । XBOOM অ্যাপের মাই পিক বৈশিষ্ট্যটি ব্যক্তিগতকৃত আলো শো করার অনুমতি দেয়। মাইক্রোফোন বা গিটার প্লাগ করার বিকল্প সহ এই স্পিকারগুলি কারাওকেতেও ব্যবহার করা যেতে পারে। XL7S একটি টেলিস্কোপিক হ্যান্ডেল এবং সহজ এইদিক ঐদিক নিয়ে যাওয়ার জন্য  জন্য চাকা ব্যাবহার করেছে। অন্যদিকে XL5S এর একটি হ্যান্ডেল রয়েছে যা বহন করা সহজ করে তোলে।

ব্যাটারি :-

LG XBOOM XL7S টির  ব্যাটারি  ২০ ঘন্টা চলবে এবং  XL5S 12 ঘন্টা খেলার সময় প্রদান করে৷ উভয় স্পিকারকে জল প্রতিরোধের জন্য IPX4 রেট দেওয়া হয়েছে, যা তাদের বিভিন্ন পরিবেশের জন্য উপযুক্ত করে তোলে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ