"https://smartbangla1.blogspot.com/m=1" /> Logitech Zone Wireless 2 এবার বিশেষ কিছু ফিচার নিয়ে বাজার কাঁপাতে আসছে। কী কী থাকছে দেখুন

Logitech Zone Wireless 2 এবার বিশেষ কিছু ফিচার নিয়ে বাজার কাঁপাতে আসছে। কী কী থাকছে দেখুন

Logitech Zone Wireless 2 এবার বিশেষ কিছু ফিচার নিয়ে বাজার কাঁপাতে আসছে। কী কী থাকছে দেখুন 

 Logitech 2019 সালে জোন ওয়্যারলেস হেডসেট চালু করেছে এবং আজ আমরা উপযুক্ত উত্তরসূরি পেয়েছি। নতুন জোন ওয়্যারলেস 2 নতুন ব্যবসা-ভিত্তিক হেডফোন হিসাবে আত্মপ্রকাশ করেছে।  যার মধ্যে থাকছে আগের তুলনায় বিশাল পরিবর্তন যেমন  দূরের শব্দ দমন, মাল্টিপয়েন্ট ব্লুটুথ সংযোগ এবং আরও অনেক কিছু রয়েছে। যেমন এর কিছু কিছু বিশেষ পরিবর্তন করেছে তেমন দাম ও অল্প মূল্য বৃদ্ধি পেয়েছে । এখানে নতুন Logitech Zone Wireless 2-এর বিস্তারিত স্পেসিফিকেশন এবং মূল্য রয়েছে। 

Logitech Zone Wireless 2 স্পেসিফিকেশন

উল্লিখিত হিসাবে, লজিটেক জোন ওয়্যারলেস 2 ওয়্যারলেস ব্লুটুথ হেডসেট কর্পোরেট লোকদের লক্ষ্য করে। কারণ এটির মাদ্ধমে ভয়েস একদম পরিস্কার বলতে ও শুনতে পারবেন।এটি জুম, গুগল মিট, গুগল ভয়েস এবং ফাস্ট পেয়ারের মতো প্ল্যাটফর্মের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং মাইক্রোসফ্ট টিম সার্টিফিকেশনও পাস করেছে।

Logitech জোন ওয়্যারলেস 2 হেডসেটকে আরও টেকসই করতে বেশ কিছু পদক্ষেপ নিয়েছে। কানের প্যাড এবং অভ্যন্তরীণ ব্যাটারি পরিবর্তনযোগ্য, এবং প্লাস্টিক এবং অ্যালুমিনিয়াম অংশগুলি পুনর্নবীকরণযোগ্য উপকরণ থেকে তৈরি করা হয়। হেডসেটটি কার্বন-নিরপেক্ষ সার্টিফিকেশনও অর্জন করেছে।

এই হেডসেটের একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল AI নয়েজ কমানোর জন্য সমর্থন। এটি আপনাকে 4টি নয়েজ রিডাকশন মাইক্রোফোনের সাহায্যে একটি কোলাহলপূর্ণ পরিবেশেও স্পষ্টভাবে শব্দ শুনতে দেয় যা ব্যাকগ্রাউন্ডের শব্দ দমন করে। হেডসেট দুটি স্তরের সমন্বয় সহ ANC হাইব্রিড সক্রিয় শব্দ হ্রাস সমর্থন করে এবং একটি স্বচ্ছতা মোড নিয়ে আসে।

লজিটেক জোন ওয়্যারলেস 2 একটি বহুমুখী হেডসেট যা একটি USB রিসিভার বা ব্লুটুথের মাধ্যমে ডিভাইসের সাথে সংযুক্ত করা যেতে পারে। এটি সহজেই একাধিক ডিভাইসের মধ্যে স্যুইচ করা যেতে পারে। যখন সক্রিয় নয়েজ বাতিলকরণ চালু থাকে, তখন হেডসেটটি 15 ঘন্টা পর্যন্ত কল এবং সঙ্গীত প্লেব্যাক সমর্থন করে৷ এটি সক্রিয় শব্দ বাতিল ছাড়া 22 ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। হেডসেটটি দ্রুত চার্জিং সমর্থন করে এবং মাত্র 5 মিনিট চার্জ করার পরে 1 ঘন্টা টকটাইম প্রদান করতে পারে।

মূল্য এবং প্রাপ্যতা

জোন ওয়্যারলেস 2 মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপ, এশিয়া, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে কেনার জন্য উপলব্ধ হবে। উত্তর আমেরিকা এবং যুক্তরাজ্যে, এই হেডফোনগুলির দাম হবে 24,871, যা আসল সংস্করণের চেয়ে 8,318 বেশি৷ তারা অক্টোবরে কিছু সময় শিপিং শুরু করবে বলে আশা করা হচ্ছে এবং লজিটেকের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ