"https://smartbangla1.blogspot.com/m=1" /> কেনো বারণ করছে কিনতে Motorola Edge 40 Neo ? কী কী আছে জেনে নিন বিস্তারিত ?

কেনো বারণ করছে কিনতে Motorola Edge 40 Neo ? কী কী আছে জেনে নিন বিস্তারিত ?

 মনের মতো স্মার্টফোন কিনতে চান তা হলে আজই Motorola Edge 40 Neo কিনে নিন 

কয়েক মাস আগে আমরা Motorola Edge 40 Neo নিয়ে আলোচনা করেছি। মাত্র ২৯,৯৯৯ টাকায় আপনার মনের মতোন ফিচার্জ পেয়ে যাচ্ছেন। একটি চমত্কার স্ক্রিন, একটি প্রিমিয়াম ডিজাইন, 4K রেকর্ডিং, IP68, ওয়্যারলেস চার্জিং এবং আরও অনেক বৈশিষ্ট্য সহ। আপনি মাত্র ৩০,০০০ টাকার মধ্যে একমাত্র Motorola Edge 40  ভালো প্যাকেজে পেয়ে যাবেন। কোম্পানি এই সূত্রের পুনরাবৃত্তি করতে চায় Motorola Edge 40 Neo হাত ধরে তাও মাত্র ২৫,০০০ টাকার নিচে। তাহলে, আপনার কি 22,999 টাকা প্রারম্ভিক মূল্যে Motorola Edge 40 Neo কেনার কথা বিবেচনা করা উচিত? এখন Motorola Edge 40 Neo জন্য ৪ টি কারণ এবং এটি কিনতে বারণ করার ১ টি কারণ আলোচনা করা হলো 

Motorola Edge 40 Neo: কেনার 4টি কারণ

 অত্যাশ্চর্য ডিজাইন এবং বিল্ড কোয়ালিটি: 

মটোরোলা এজ 40 নিও এর একটি মসৃণ এবং আধুনিক ডিজাইন রয়েছে। এটিতে একটি 144Hz রিফ্রেশ রেট, একটি গ্রিপি ফক্স লেদার ব্যাক এবং প্যানটোন-প্রত্যয়িত রং সহ সামনের দিকে একটি বড় 6.55-ইঞ্চি পোলড ডুয়াল-বাঁকা ডিসপ্লে রয়েছে। ফোনটি IP68 ধুলো এবং জল-প্রতিরোধীও, যার মানে এটি 1.5 মিটার গভীরতায় 30 মিনিট পর্যন্ত জলে দুর্ঘটনাজনিত নিমজ্জন সহ্য করতে পারে।


 চমৎকার ডিসপ্লে: 

উপরে উল্লিখিত হিসাবে, Motorola Edge 40 Neo-এর একটি 6.55-ইঞ্চি পোলড ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন 2400 x 1080 পিক্সেল এবং 120Hz রিফ্রেশ রেট রয়েছে। ডিসপ্লেটি উজ্জ্বল, তীক্ষ্ণ এবং রঙিন, এবং এটি ভিডিও দেখা, গেম খেলা এবং ওয়েব ব্রাউজ করার জন্য উপযুক্ত।

 শক্তিশালী পারফরম্যান্স: 

Motorola Edge 40 Neo মিডিয়াটেক ডাইমেনসিটি 7030 চিপসেট দ্বারা চালিত, যা বেশ দক্ষ মিড-রেঞ্জ প্রসেসর। ফোনটিতে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজ স্পেস রয়েছে। এটি ফোনটিকে গেমিং, মাল্টিটাস্কিং এবং ডিমান্ডিং অ্যাপ চালানো সহ বেশিরভাগ কাজ পরিচালনা করতে সক্ষম করে তোলে।

দীর্ঘ ব্যাটারি লাইফ: 

মটোরোলা এজ 40 এর বিপরীতে যার একটি 4,400mAh ব্যাটারি রয়েছে, Motorola Edge 40 Neo-এর একটি বড় 5,000mAh ব্যাটারি রয়েছে যা তার আরও ব্যয়বহুল ভাইবোনের মতো একই রকমের পদচিহ্নের সাথে রয়েছে। ফোনটি 68W দ্রুত চার্জিংকেও সমর্থন করে, যা এক ঘণ্টারও কম সময়ে ব্যাটারি 0 থেকে 100% পর্যন্ত টপ আপ করতে পারে।

Motorola Edge 40 Neo: এড়িয়ে যাওয়ার 1 কারণ

Motorola Edge 40 Neo-এর কয়েকটি ত্রুটির মধ্যে একটি হল এতে কিছু পাম প্রত্যাখ্যান সমস্যা রয়েছে। এর মানে হল যে ফোনটি কখনও কখনও আপনার হাতের তালুকে আপনার আঙুল বলে ভুল করতে পারে এবং অবাঞ্ছিত স্পর্শ নিবন্ধন করতে পারে। এটি বিরক্তিকর হতে পারে, বিশেষ করে যখন আপনি গেম খেলছেন বা ভিডিও দেখছেন।

সামগ্রিকভাবে, Motorola Edge 40 Neo একটি দুর্দান্ত মিড-রেঞ্জ স্মার্টফোন যা প্রচুর অফার করতে পারে। এটি একটি অত্যাশ্চর্য নকশা, একটি চমৎকার ডিসপ্লে, একটি শক্তিশালী প্রসেসর এবং একটি দীর্ঘ ব্যাটারি জীবন আছে. যাইহোক, ফোন কেনার আগে পাম প্রত্যাখ্যানের সমস্যা সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ