"https://smartbangla1.blogspot.com/m=1" /> OnePlus Ace 3V কী স্পেক্স লিক, বিশ্বব্যাপী নর্ড 4 হিসাবে পুনরায় ব্র্যান্ড করা যেতে পারে

OnePlus Ace 3V কী স্পেক্স লিক, বিশ্বব্যাপী নর্ড 4 হিসাবে পুনরায় ব্র্যান্ড করা যেতে পারে

 OnePlus Ace 3V কী স্পেক্স লিক, বিশ্বব্যাপী নর্ড 4 হিসাবে পুনরায় ব্র্যান্ড করা যেতে পারে

OnePlus Ace হল চীনের বাজারে সবচেয়ে জনপ্রিয় মিড-রেঞ্জ স্মার্টফোন সিরিজ। বিশেষ করে OnePlus Ace 2 Pro চীনে অবিশ্বাস্যভাবে জনপ্রিয়। এত বেশি যে ব্র্যান্ডের ডিভাইসটি স্টক রাখা কঠিন ছিল। এখন, কাজের মধ্যে আরেকটি Ace সিরিজের স্মার্টফোনের গুজব রয়েছে যা তার পূর্বসূরীর সাফল্যের প্রতিলিপি করতে পারে।

ওয়েইবো টিপস্টার ডিসিএস অনুসারে, একটি নতুন স্মার্টফোন চীনের বাজারে আসছে। যদিও টিপস্টার এই ডিভাইসটির নাম প্রকাশ করেনি, তবে এটি OnePlus Ace 3V হওয়ার একটি ভাল সুযোগ রয়েছে। Ace 3V চীনের বাজারে একচেটিয়া থাকবে, এবং আমরা আশা করতে পারি ডিভাইসটির একটি রিব্র্যান্ড বিশ্ব বাজারে আসবে, যাকে সম্ভবত One Nord 4 বা Nord 5 বলা হবে।

টিপস্টার উল্লেখ করেছে যে অনুমান করা OnePlus Ace 3V একটি খাস্তা 1.5K রেজোলিউশন ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত হবে। এটি অনুমান করা নিরাপদ যে এই ফোনটি একটি AMOLED স্ক্রিন দিয়ে সজ্জিত হবে, একটি সমন্বিত ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ সম্পূর্ণ।



যদিও এর পূর্বসূরি, Ace 2V, মিডিয়াটেক ডাইমেনসিটি চিপের উপর নির্ভর করেছিল, OnePlus Ace 3V-এর জন্য কোয়ালকমের দক্ষতা বেছে নিয়েছে। গুজব বলছে ডিভাইসটি SM7550 চিপ ব্যবহার করবে, যা TSMC-এর 4nm উত্পাদন প্রক্রিয়া ব্যবহার করে উত্পাদিত হবে। এটি একটি অপ্রকাশিত চিপ, যা স্ন্যাপড্রাগন 7 জেনারেল 3 হতে পারে বলে আশা করা হচ্ছে।

যদিও টিপস্টার একটি সুস্পষ্ট লঞ্চ উইন্ডো প্রদান করেনি, আমরা অনুমান করতে পারি যে ডিভাইসটি তার পূর্বসূরির মতো মার্চের কাছাকাছি সময়ে আত্মপ্রকাশ করবে। যাইহোক, এটাও সম্ভব যে OnePlus তার চেয়ে তাড়াতাড়ি ডিভাইসটি চালু করার সিদ্ধান্ত নিয়েছে।

সম্পর্কিত খবরে, Qualcomm সম্প্রতি Snapdragon 7s Gen 2 মিড-রেঞ্জ চিপসেট লঞ্চ করেছে, যেটি Redmi Note 13 Pro-তে আত্মপ্রকাশ করেছে। চিপটি আসলে গত বছরের Snapdragon 6 Gen 1 SoC এর একটি গোপন রিব্র্যান্ড।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ