Oppo Find N3 Flipভারতে  বাজারে মুক্তি পেতে চলেছে  October 12

Oppo নিয়ে আসছে  ভারতের বাজারে  এক আকর্ষণীয় মোবাইল ফোন । যার নাম Oppo Find N3 Flip ।এটি প্রথম চীনে আগস্ট মাসে  ঘোষণা করা হয়েছিল । এখন, সংস্থাটি এই মাসের শেষের দিকে ভারতে তার ফ্ল্যাগশিপ ফোল্ডেবল স্মার্টফোন চালু করার জন্য প্রস্তুত হচ্ছে এবং আনুষ্ঠানিক প্রকাশের তারিখ অবশেষে প্রকাশিত হয়েছে। তো চলুন দেখে নেওয়া যাক।

Oppo Find N3 Flip কত তারিখে প্রকাশ হচ্ছে তা জানা যাক।

Chinese tech giant 12ই অক্টোবর 2023-এ আসন্ন ক্ল্যামশেল ফোল্ডিং ফোনটি বাজারে  ঘোষণা করবে। এটি আমাদের পূর্ববর্তী প্রতিবেদনের সাথে সামঞ্জস্যপূর্ণ যেখানে আমরা স্মার্টফোনটিকে Flipkart-এ তালিকাভুক্ত হতে দেখেছি। এই তালিকাটি প্রকাশ করেছে যে ফাইন্ড এন3 ফ্লিপ মডেলটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেলের একই তারিখে অফিসিয়াল হবে। অন্য কথায়, স্মার্টফোনটি 12 অক্টোবর ঘোষণা করা হবে।

একটি অফিসিয়াল ঘোষণা অনুযায়ী, Oppo Find N3 Flip ঘোষণা করা হবে 12ই অক্টোবর 2023-এ ভারতে IST সন্ধ্যা 7:00 টায়। আপনি YouTube এ লাইভ স্ট্রিম দেখতে পারেন



Oppo Find N3 Flip সম্পর্কে বিস্তারিত আলোচনা 

ডিভাইসটি সম্পর্কে কথা বলতে গেলে, ডিভাইসটিতে একটি 6.8-ইঞ্চি E6 AMOLED ডিসপ্লে রয়েছে যার একটি ফুল HD+ রেজোলিউশন, 120Hz রিফ্রেশ রেট, 1,600 নিট পিক ব্রাইটনেস এবং TÜV রাইনল্যান্ড ইন্টেলিজেন্ট আই কেয়ার সার্টিফিকেশন রয়েছে। এদিকে, কভার ডিসপ্লে একটি ছোট 3.26-ইঞ্চি প্যানেল।

হুডের নিচে, MediaTek Dimensity 9200 SoC এই ডিভাইসটিকে পাওয়ার করবে। পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে যা একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর নিয়ে গঠিত, যা একটি 32-মেগাপিক্সেল টেলিফটো শ্যুটার এবং একটি 48-মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সাথে যুক্ত। অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টেরিও স্পিকার, 44W দ্রুত চার্জিং এবং আরও অনেক কিছু।