"https://smartbangla1.blogspot.com/m=1" /> এবার ফাঁস হয়ে গেলো Samsung Galaxy A15 5G প্রকাশিত হওয়ার আগেই। কী কী থাকছে স্মার্টফোনে ?

এবার ফাঁস হয়ে গেলো Samsung Galaxy A15 5G প্রকাশিত হওয়ার আগেই। কী কী থাকছে স্মার্টফোনে ?

স্মার্ট ফোন নির্মাতা Samsung এবার একটি নতুন স্মার্টফোন প্রকাশিত করতে চলছে  যা আগামী মাসে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে। একটি সাম্প্রতিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে Galaxy A15 ইউরোপীয় বাজারে 4G এবং 5G ভেরিয়েন্টে লঞ্চ হবে। এখন, Galaxy A15 5G এর বৈশিষ্ট ও মূল্য নিয়ে আলোচনা করা হল। 

Samsung Galaxy A15 5G স্পেসিফিকেশন  (বৈশিষ্ট )

এই স্মার্ট ফোনটি তে 6.5 -ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে 90Hz রিফ্রেশ রেট সহ এবংএতে 10x জুম, 5-মেগাপিক্সেল এবং 2-মেগাপিক্সেল সেন্সর সহ একটি 50-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। সামনের দিকে, স্মার্টফোনটিতে একটি 13-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। পরিচিত টিপস্টার পরাগ গুগলানীর একটি টুইট অনুসারে আমরা জানতে পারি।  স্মার্টফোন টি 128GB  পর্যন্ত স্টোরেজ থাকবে অব এবং 1TB পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে এবং স্মার্টফোন টি 4GB বা 6GB RAM নিয়ে আসছে। 

মূল্য ও রঙ 

এটি সাধারণ ভাবে একটি কালো এবং নীল রঙের মডেল নিয়ে আসতে চলছে। পূর্বের গিকবেঞ্চ তালিকার মাধ্যমে, আমরা জানি যে গ্যালাক্সি A14-এর 4G ভেরিয়েন্টে একটি MediaTek Helio G99 SoC থাকবে, 4GB RAM এবং Android 13 এর সাথে যুক্ত হবে। বর্তমানে, লঞ্চের টাইমলাইনে কোন নিশ্চিতকরণ নেই, তবে, Paras Guglani দাবি করেছেন যে 5G ভেরিয়েন্টের দাম হবে $149। যা ভারতীয় মূল্যে 12,405 টাকা হতে পারে বলে আশা করছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ