"https://smartbangla1.blogspot.com/m=1" /> Samsung GaN সহ নতুন, স্লিমার 25W সুপার ফাস্ট চার্জার লঞ্চ করেছে। কী সুবিধা পাবেন এবার

Samsung GaN সহ নতুন, স্লিমার 25W সুপার ফাস্ট চার্জার লঞ্চ করেছে। কী সুবিধা পাবেন এবার

samsung gan  25w   চার্জার থেকে  কী সুবিধা পেতে পারেন আপনি 

এখন আপনার চার্জার হয়ে গেছে আগের থেকে অনেক দ্রুত। মাত্র অল্প সময়ের মধ্যে আপনার ফোনটি চার্জ করিয়ে নিতে পারবেন। Samsung একটি পাতলা এবং আরও কমপ্যাক্ট ডিজাইন সহ একটি নতুন 25W চার্জার ৷ চার্জারটি GaN (গ্যালিয়াম নাইট্রাইড) উপাদান ব্যবহার করে, যা প্রচলিত সিলিকন-ভিত্তিক চার্জারগুলির চেয়ে ছোট এবং আরও দক্ষ। এটি নতুন চার্জারটিকে হালকা এবং আরও বহনযোগ্য করে তোলে। 

চার্জারটি USB PD 3.0 ফাস্ট চার্জিং প্রোটোকলকেও সমর্থন করে, PPS সহ সম্পূর্ণ। এর মানে হল যে এটি স্মার্টফোন, ট্যাবলেট এবং ল্যাপটপ সহ বিভিন্ন ডিভাইস দ্রুত চার্জ করতে ব্যবহার করা যেতে পারে।


এর স্লিমার ডিজাইন এবং দ্রুত চার্জিং স্পীড ছাড়াও, চার্জারটি Samsung এর আগের 25W চার্জারের থেকেও বেশি পাওয়ার-দক্ষ। স্যামসাং-এর মতে, পুরানো মডেলের 20mW এর তুলনায় নতুন চার্জারটি নিষ্ক্রিয় অবস্থায় মাত্র 5mW খরচ করে। এর মানে হল যে নতুন চার্জারটি ব্যবহার না করার সময় কম শক্তি অপচয় করবে।

নতুন চার্জারটি পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিক ব্যবহার করেও তৈরি করা হয়েছে, যা এটিকে ঐতিহ্যগত চার্জারের চেয়ে আরও টেকসই বিকল্প হিসাবে তৈরি করেছে।

মূল্য 

নতুন 25W ফাস্ট চার্জারটি বর্তমানে শুধুমাত্র দক্ষিণ কোরিয়ায় উপলব্ধ, তবে Samsung এটিকে শীঘ্রই অন্যান্য বাজারে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। শুধুমাত্র চার্জারের জন্য এটির দাম KRW 25,300 ($19) বা USB Type-C থেকে USB Type-C চার্জিং তারের বান্ডিলযুক্ত চার্জারের জন্য KRW 33,000 ($24)।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ