"https://smartbangla1.blogspot.com/m=1" /> Samsung সকলের জন্য নিয়ে আসছে বিনা মূল্যে ক্লাউড স্টোরেজ। আপনি যে কোনো স্মার্টফোন ব্যাবহার করি হন না কেন

Samsung সকলের জন্য নিয়ে আসছে বিনা মূল্যে ক্লাউড স্টোরেজ। আপনি যে কোনো স্মার্টফোন ব্যাবহার করি হন না কেন

 আমরা ডিজিটাল যুগে বাস করি। এখন আমাদের সব কিছু যেমন কোনো প্রয়োজনীয় কাগজ বা কোনো এক সময় এর মধুর কোনো স্মৃতি এমন সব কিছু আমরা আমাদের স্মার্ট ফোনে সংরক্ষিত করে রাখি। কিন্তু মাঝে মাঝে কারণ বসত কিছু ডেটা আমাদের থেকে হারিয়ে যায়। এখন Samsung সেই ডেটা গুলো কে কিছু দিনের জন্য নিরাপদ করে রাখার জন্য এই ক্লাউড স্টোরেজ নিয়ে আসছে। অ্যাপল, গুগল এবং মাইক্রোসফ্টের মতো কোম্পানিগুলি একটি ফি দিয়ে ক্লাউড স্টোরেজ অফার করে৷ যদিও ফি সবসময় বেশি হয় না, তবুও তারা বিরক্তিকর হতে পারে। স্যামসাং তার সমস্ত ব্যবহারকারীদের বিনামূল্যে সীমাহীন ক্লাউড স্টোরেজ অফার করে সাহায্য করছে, তবে একটি ধরা আছে। এখানে বিস্তারিত…

Samsung সীমাহীন ক্লাউড স্টোরেজ অফার করে, তবে এটি একটি বাস্তব ক্লাউড স্টোরেজ পরিষেবার প্রতিস্থাপন নয়

Samsung  বিশ্বের বৃহত্তম স্মার্টফোন নির্মাতা এই শিরোনাম টি তারা অনেক দিন ধরে বজায় রেখেছে এবং ২০২৪ সালে ২৫০ মিলিয়ন নতুন ফোন বিক্রি করে এই শিরোনাম বজায় রাখতে তারা দৃঢ়প্রতিজ্ঞ।তবে এই সাফল্য অর্জন করতে তাদের সর্বাধিক ব্যবহারকারীর সন্তুষ্টি বজায় রাখতে হবে  এবং মানুষের প্রশংসা অর্জন করতে হবে। এই সব কিছু ঠিক রাখতে কোম্পানির নতুন পদক্ষেপ সবাই কে আনলিমিটেড ক্লাউড স্টোরেজ অফার করা। "অস্থায়ী ক্লাউড স্টোরেজ" নামে পরিচিত এই পরিষেবা ব্যবহারকারীরা ৩০ দিন পর্যন্ত উপভোগ করতে পারবে। 

তাছাড়া, এই পরিষেবাটি স্যামসাং ব্যবহারকারীদের জন্য একচেটিয়া নয়; যে কেউ এই পরিষেবাটি ব্যবহার করতে পারে, যার প্রতি ফাইল 100 GB ছাড়া অন্য কোন সীমা নেই। অফারটি নিরাপদ ফোল্ডারের মধ্যে অডিও, ভিডিও, নথি, এমনকি ব্যক্তিগত ফাইল সহ সমস্ত ধরণের ডেটা কভার করে৷ Samsung আশ্বস্ত করে যে আপলোড করা ডেটা প্রাথমিক ব্যাকআপের তারিখ থেকে 30 দিন পর্যন্ত নিরাপদে সংরক্ষণ করা হবে। যাইহোক, এই চমত্কার পরিষেবা একটি উল্লেখযোগ্য অপূর্ণতা সঙ্গে আসে.

আমি নিশ্চিত যে আপনি যখন সীমাহীন ক্লাউড স্টোরেজ সম্পর্কে শুনেছেন তখন অনেকেই এই সিস্টেমটি ব্যবহার করার কথা বিবেচনা করেছেন। যাইহোক, আপনাকে মনে করিয়ে দেওয়া অপরিহার্য যে এটি iCloud এর মতো কোনো পরিষেবা নয় এবং এটি সম্পূর্ণ বিনামূল্যে। আপনি যদি কোনোভাবে 30 দিনের মধ্যে আপনার ব্যাক-আপ করা ডেটা পুনরুদ্ধার না করেন, আপনার সমস্ত ফাইল স্থায়ীভাবে মুছে ফেলা হবে এবং সেগুলি পুনরুদ্ধার করা যাবে না। তাই, যদি কেউ OneDrive-এর জায়গায় এটি ব্যবহার করার পরিকল্পনা করে থাকেন এবং বিনামূল্যে ক্লাউড স্টোরেজ পাওয়ার কথা ভাবছেন, তাহলে তাদের শুরু থেকেই সতর্ক হওয়া উচিত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ