"https://smartbangla1.blogspot.com/m=1" /> আপনি কী samsung এর পুরানো ফোন ব্যাবহার করেন ? তাহলে আপনার জন্য থাকছে সুখবর

আপনি কী samsung এর পুরানো ফোন ব্যাবহার করেন ? তাহলে আপনার জন্য থাকছে সুখবর

 আপনি যদি Samsung এর পুরানো ফোন ব্যাবহার করি হয়ে থাকেন তা হলে আপনার জন্য থাকছে সুখবর। samsung নিয়ে আসতে চলছে এক নতুন আপডেট  আপনি যদি এখনও 2020-এর আগে কেনা A সিরিজ, অন সিরিজ বা J সিরিজের একটি পুরানো গ্যালাক্সি ডিভাইস ধরে থাকেন, তাহলে আপনি একটি বিশেষ ট্রিট - একটি প্রশংসামূলক Samsung কেয়ার+ স্ক্রিন সুরক্ষা প্যাকেজ পাবেন।

সবচেয়ে ভালো দিক হল এই অফারটি গ্যালাক্সি A সিরিজের স্মার্টফোনগুলিতে বিদ্যমান উৎসবের ক্যাশব্যাক এবং সাশ্রয়ী মূল্যের ডিলগুলির সাথে স্ট্যাক করা যেতে পারে, যা এটিকে আরও লোভনীয় প্রস্তাব করে তোলে।

এই প্রোগ্রামের জন্য যোগ্য ডিভাইসগুলির মধ্যে রয়েছে Galaxy A54 5G, Galaxy A34 5G, Galaxy A23 5G, এবং Galaxy A14 5G। অসাধারণ লয়্যালটি প্রোগ্রামে Samsung আপগ্রেড রিডিম করতে, এই ধাপগুলি অনুসরণ করুন:

  1. আপনার বিদ্যমান Samsung Galaxy ডিভাইসে My Galaxy অ্যাপ চালু করে শুরু করুন।
  2. আপনি যদি ইতিমধ্যেই না করে থাকেন তবে আপনার My Galaxy অ্যাকাউন্টে লগ ইন করুন। আপনার যদি একটি অ্যাকাউন্ট না থাকে তবে আপনি একটি তৈরি করতে পারেন।
  3. আপনার গ্যালাক্সি স্মার্টফোনটি প্রোগ্রামের জন্য যোগ্য হলে অ্যাপটি একটি বিশেষ অফার ব্যানার প্রদর্শন করবে।
  4. এই ব্যানারে আলতো চাপুন এবং তারপর একটি অনন্য কোড তৈরি করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন৷ এই কোডটি একটি নোট করতে ভুলবেন না কারণ আপনার এটি পরে প্রয়োজন হবে।
  5. এরপর, আপনার নতুন Samsung Galaxy A-সিরিজ ডিভাইসে স্যুইচ করুন এবং My Galaxy অ্যাপ খুলুন।
  6. আপনি আপনার পুরানো ডিভাইসে যে অ্যাকাউন্ট ব্যবহার করেছেন সেই একই অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করুন।
  7. অ্যাপের মধ্যে অফার ব্যানার খুঁজুন এবং সেটিতে ট্যাপ করুন।
  8. অ্যাপটি আপনার ফোন নম্বর এবং আইএমইআই নম্বর যাচাই করবে।
  9. অনুরোধ করা হলে, আপনি আগে তৈরি করা অনন্য কোডটি লিখুন। সফলভাবে যাচাইকরণের পরে, আপনার 6-মাসের প্রশংসামূলক Samsung কেয়ার+ ডিসপ্লে সুরক্ষা কভারেজ 48 ঘন্টার মধ্যে সক্রিয় করা হবে।

মোটকথা, ‘আপগ্রেড টু অসাধারন’ লয়্যালটি প্রোগ্রাম যারা Samsung সর্বশেষ Galaxy A-সিরিজ 5জি স্মার্টফোনে লাফ দিচ্ছে তাদের জন্য চুক্তিকে মিষ্টি করে। এটি একটি জয়-জয় পরিস্থিতি, যা আপনাকে অত্যাধুনিক স্মার্টফোন এবং আপনার পকেটে একটি ছিদ্র না করেই অতিরিক্ত সুরক্ষা প্রদান করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ