"https://smartbangla1.blogspot.com/m=1" /> TCL SF5 TV (2023) নতুন চমকে বাজারে আসছে। মূল্যে সাধ্যের মধ্যে

TCL SF5 TV (2023) নতুন চমকে বাজারে আসছে। মূল্যে সাধ্যের মধ্যে

TCL এর ২০২৩ তাদের নতুন পণ্য বাজারে নিয়ে এসেছে  SF5 মডেলে। একদম কম দাম এ আপনার সাধ্যের মধ্যে এছাড়া আর যা বৈশিষ্ট গুলি আপনার পছন্দ হতেই বাধ্য। TCL এর শেষ প্রকাশ TCL X11G Max এর ঠিক একই রকম ভাবে  SF5 তৈরি করা হয়েছে। যা বর্তমানে বিশ্বের বৃহত্তম QD-Mini LED টিভির শিরোনামে পরিচিত। 



মূল্য

স্পেনে 32-ইঞ্চির জন্য €199 এবং 40-ইঞ্চি মডেলের জন্য €259 মূল্যের, এই টিভিগুলি সাশ্রয়ী মূল্য এবং কর্মক্ষমতার একটি চমৎকার ভারসাম্য অফার করে। 2023 টিসিএল SF5 টিভি সিরিজও শীঘ্রই যুক্তরাজ্যে আসবে বলে আশা করা হচ্ছে।

TCL SF5 TV (2023) সিরিজের বৈশিষ্ট্য 

আপনি 32-ইঞ্চি এবং 40-ইঞ্চি মডেলের মধ্যে বেছে নিতে পারেন। উভয়ই 60Hz রিফ্রেশ রেট এবং HDR10 এবং HLG-এর জন্য সমর্থন সহ একটি সম্পূর্ণ HD 1080p রেজোলিউশন । ডায়নামিক টোন ম্যাপিং বৈশিষ্ট্যটি বুদ্ধিমত্তার সাথে ছবির গুণমান ও ভাল বৈসাদৃশ্য এবং রঙের নির্ভুলতা প্রদান করে।


Fire OS 7 এর ইন্টিগ্রেশন মানে আপনি প্রাইম ভিডিও এবং ডিজনি+ এর মতো জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন। যুক্তরাজ্যের গ্রাহকরা ফ্রিভিউ প্লে-এর সাথে একটি অতিরিক্ত বোনাস পান, বিনামূল্যে টিভি সামগ্রী এবং বক্সসেটের একটি বিশাল লাইব্রেরি অফার করে৷ আপনি Miracast বা Apple AirPlay-এর মাধ্যমে আপনার মোবাইল ডিভাইস থেকে সামগ্রী কাস্ট করতে পারেন। অ্যামাজন অ্যালেক্সার সাথে ভয়েস রিমোট আপনাকে ভয়েস কমান্ডের মাধ্যমে টিভি নিয়ন্ত্রণ করতে দেয়।

তাছাড়া , থাকছে ডলবি স্পিকার যা আপনাকে পরিস্কার অডিও শুনতে সাহায্য করবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ