"https://smartbangla1.blogspot.com/m=1" /> BOULT Curve Max neckband এবং Curve Buds Pro TWS ভারতে চালু হয়েছে

BOULT Curve Max neckband এবং Curve Buds Pro TWS ভারতে চালু হয়েছে

 BOULT Curve Max neckband  এবং Curve Buds Pro TWS ভারতে চালু হয়েছে

ভারতীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড BOULT ভারতে  নিয়ে আসছে  একটি নতুন TWS এবং নেকব্যান্ড ইয়ারবাড লঞ্চ করেছে ৷ এগুলিকে বলা হয়  বোল্ট কার্ভ বাড এবং কার্ভ ম্যাক্স নেকব্যান্ড । অনেক কম মূল্যে হতে চলছে আপনার সপ্ন পূরণ। 

মূল্য 

BOULT Curve Max বর্তমানে এর বাজার মূল্য মাত্র  1,299 টাকা । Amazon.in, Flipkart এবং boultaudio.com আপনি এই নেকব্যান্ড টি কিনতে পারবেন  ।

অন্যদিকে, BOULT Curve Buds Pro  বর্তমান বাজার মূল্য 1,799 টাকা । এখন আপনি এটি ছাড়ে কিনতে পারবেন মাত্র 1,299 টাকায়। আপনি Amazon.in এবং boultaudio.com-এ এই ইয়ারবাডগুলি কিনতে পারেন।

বোল্ট কার্ভ ম্যাক্স নেকব্যান্ড স্পেস(BOULT Curve Max neckband specs)

BOULT Curve Max neckband specs 13 মিমি বুমএক্স ড্রাইভার আছে যার ফলে আপনি কোনো সমস্যা ছাড়া  গান শুনতে পারবেন । এটি ZEN মোড এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC) প্রযুক্তির জন্য ক্রিস্প কলিং কোয়ালিটি অফার করে। এক বার চার্জ দিলে ১০০ ঘন্টা পর্যন্ত চলবে এবং তাড়াহুড়া করে যদি ১০ মিনিট চার্জ দেয়  তা হলে ২৪ ঘন্টা পর্যন্ত গেম খেলতে পারবে। গেমিংয়ের জন্য, এটি একটি বিরামহীন গেমিং অভিজ্ঞতার জন্য 50ms কম লেটেন্সি মোড অফার করে। এটি IPX5 জল প্রতিরোধেরও গর্ব করে, এটি সক্রিয় জীবনধারার জন্য উপযুক্ত করে তোলে। অতিরিক্তভাবে, নেকব্যান্ড ডুয়াল-ডিভাইস সংযোগ সমর্থন করে, যা আপনাকে ডিভাইসগুলির মধ্যে স্যুইচ করতে দেয়। এটি দুটি স্টাইলিশ রঙে পাওয়া যায়: কালো এবং নীল। অবশেষে, সুবিধাজনক চার্জিংয়ের জন্য এটি একটি USB টাইপ-সি সংযোগকারীর সাথে আসে।

বোল্ট কার্ভ বাডস প্রো স্পেক্স   ( BOULT Curve Buds Pro specs )


BOULT Curve Buds Pro-তে 10mm BoomX ড্রাইভার রয়েছে যা অডিওর গুণমান উন্নত করে এবং হাইফাই, রক এবং Bass বুস্ট নামে তিনটি EQ মোড অফার করে, যা বিভিন্ন মিউজিক্যাল স্বাদের জন্য। 40ms কম লেটেন্সি সহ একটি কমব্যাট গেমিং মোড সংযোজন গেমিং উত্সাহীদের জন্য একটি মসৃণ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করে৷ ZEN Quad Mic ENC প্রযুক্তির দ্বারা ক্লিয়ার কলের মান সম্ভব হয়েছে। একক চার্জে 100 ঘন্টার আকর্ষণীয় গেমপ্লে সহ, এই ইয়ারবাডগুলি ব্যতিক্রমী সহনশীলতা প্রদান করে।

মাত্র 10 মিনিটের চার্জিং আপনাকে 130 মিনিটের খেলার সময় দেয়। এটিতে ব্লুটুথ 5.3 বৈশিষ্ট্য রয়েছে এবং এটি ব্লিঙ্ক অ্যান্ড পেয়ার প্রযুক্তির সাথে দ্রুত জোড়ার প্রস্তাব দেয়। ইয়ারবাডগুলি সুবিধার জন্য টাচ কন্ট্রোল এবং অতিরিক্ত স্থায়িত্বের জন্য IPX5 জল প্রতিরোধের সাথে আসে। আপনি তিনটি আকর্ষণীয় রং থেকে বেছে নিতে পারেন: নটিক্যাল ব্ল্যাক, হোয়াইট ওয়েভ এবং বিচ রোজ। নেকব্যান্ডের মতো, তারা একটি USB টাইপ-সি চার্জিং পোর্টও বৈশিষ্ট্যযুক্ত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ