"https://smartbangla1.blogspot.com/m=1" /> পরের সপ্তাহে আসছে আরো দুটি স্মার্ট ফোন Xiaomi 14 ও Vivo Y200 । এখনই দেখুন কী কী থাকছে

পরের সপ্তাহে আসছে আরো দুটি স্মার্ট ফোন Xiaomi 14 ও Vivo Y200 । এখনই দেখুন কী কী থাকছে

এখনো পর্যন্ত কোনো ব্র্যান্ড আনুষ্ঠানিক ভাবে নতুন স্মার্ট ফোনের আত্মপ্রকাশ নিয়ে কোনো রকম কোনো সংবাদ শোনা যায় নি। তবে গোপন সূত্রে ফাঁসের মাদ্ধমে জানা  একসঙ্গে 3 টি ফোন মার্কেট এ লঞ্চ হবে। 

এই তিনটির মধ্যে দুটি Xiaomi-এর ফ্ল্যাগশিপ হবে - Xiaomi 14 এবং Xiaomi 14 Pro৷ যেখানে, তৃতীয়টি হবে ভিভোর বাজেট মডেল।

Vivo ডিভাইসটি এই বছরের শুরু থেকে Vivo Y100 এর সফল হবে। অন্যদিকে, Xiaomi হ্যান্ডসেটগুলি গত বছরের শেষ থেকে Xiaomi 13 মডেলগুলিকে প্রতিস্থাপন করবে।

আসুন এক এক করে এই পণ্যগুলি দেখে নেই।

আগামী সপ্তাহে আসন্ন স্মার্টফোন

1. Vivo Y200

Vivo Y200 ভারতে 23 অক্টোবর (সোমবার) আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। পণ্যটির লঞ্চ অফারগুলি 31 অক্টোবর (মঙ্গলবার) পর্যন্ত লাইভ থাকবে।

ফোনটি দেখতে কিছুটা Vivo T2 Pro-এর মতো হবে, যা iQOO Z7 Pro এবং Vivo S17e-এর দ্বারাও যায়। যাইহোক, চশমা ডাউনগ্রেড করা হবে।

এটি একটি Qualcomm Snapdragon 4 Gen1 চিপ, একটি 4,800mA ব্যাটারি এবং 44W চার্জিং সমর্থন সহ আসবে। এটি একটি 'অরা লাইট' (রিং এলইডি লাইট) এর সাথে যুক্ত পিছনে দ্বৈত ক্যামেরা খেলা করবে।

2. Xiaomi 14 and Xiaomi 14 Pro

Xiaomi 14 সিরিজটি 27 অক্টোবর (শুক্রবার) চীনে লঞ্চ হতে পারে, অফিসিয়াল চেহারার পোস্টার অনুসারে। Xiaomi 14 এবং Xiaomi 14 Pro নামে দুটি ডিভাইস থাকবে।

শেষ প্রজন্মের মতো, তাদের উভয়ই লাইকা-টিউনড ক্যামেরা দিয়ে সজ্জিত হবে। কোম্পানি আনুষ্ঠানিকভাবে এই হ্যান্ডসেটের জন্য Leica Summilux লেন্স নিশ্চিত করেছে।

এই জুটি Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট দ্বারা চালিত হবে, যা 25 অক্টোবর (বুধবার) ঘোষণা করা হবে।

ভ্যানিলা Xiaomi 14 একটি OmniVision OV50H প্রাথমিক সেন্সরের নেতৃত্বে ট্রিপল 50MP ক্যামেরা দিয়ে সজ্জিত হবে। যদিও Xiaomi 14 Pro তার পূর্বসূরি থেকে 1-ইঞ্চি Sony IMX989 সেন্সর ধরে রাখতে পারে বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ কিন্তু অন্তত নয়, এই ফোনগুলি Xiaomi-এর নতুন অপারেটিং সিস্টেমের সাথে Android এবং Xiaomi Vela - HyperOS-এর উপর ভিত্তি করে পাঠানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ