"https://smartbangla1.blogspot.com/m=1" /> Honor 10mm ড্রাইভার সহ চীনে Earbuds X6 TWS লঞ্চ করেছে

Honor 10mm ড্রাইভার সহ চীনে Earbuds X6 TWS লঞ্চ করেছে

 Honor  তার নতুন Honor 100 সিরিজের স্মার্টফোনগুলির সাথে তার নতুন Earbuds X6 TWS ইয়ারফোন নিয়ে আসছে । হেডফোনগুলি আজ থেকে অনুমোদিত ই-কমার্স স্টোরগুলিতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে এবং 1 ডিসেম্বর থেকে প্রথমবার বিক্রি শুরু হবে  ৷

Honor Earbuds X6  বৈশিষ্ট 

ইয়ারবাডস X6-এ পলিমার কম্পোজিট বাটি-কোটেড ডায়াফ্রাম সহ একটি 10 মিমি গতিশীল ড্রাইভার রয়েছে এবং  তারা হাই-ফাই 5 ডিএসপি হাই-ডেফিনিশন ডিকোডিং সমর্থন করে।  চায়না ইলেকট্রনিক অডিও ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশন দ্বারা প্রত্যয়িত হয়েছে।

এটি কানেক্টিভিটির জন্য ব্লুটুথ 5.3 ব্যবহার করে এতে AI কল নয়েজ রিডাকশন রয়েছে এবং IP54 লেভেল ডাস্টপ্রুফ এবং ওয়াটারপ্রুফ। এছাড়া ইয়ারফোনগুলির একক ব্যাটারি 9 ঘন্টা থাকে এবং চার্জিং বক্সের সাথে 40 ঘন্টা ব্যবহার করা যেতে পারে। আধিকারিক দাবি করেছেন যে চার্জ করতে 10 মিনিট সময় লাগে এবং 3 ঘন্টা গান শুনতে পারবেন ।

Honor Earbuds X6 বেগুনি এবং সাদা রঙে পাওয়া যায়। চার্জিং বগিটি একটি নুড়িযুক্ত বৃত্তাকার নকশা দিয়ে সাজানো । হেডসেটটি একটি সেমি-ইন-কানের নকশা গ্রহণ করে এবং প্রতিটি কানের ওজন 3.8 গ্রাম।

মূল্য এবং প্রাপ্যতা

চীনে Honor Earbuds X6-এর দাম 299 ইউয়ান, কিন্তু আপনি 1 ডিসেম্বর প্রথম সেলের সময় 249 ইউয়ানে এটি পেতে পারেন। এবং আপনি যদি প্রথম সেলের সময় Honor 100 সিরিজ কিনে থাকেন, তাহলে আপনি Honor Earbuds X6 মাত্র 99 ইউয়ানে পেতে পারেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ