"https://smartbangla1.blogspot.com/m=1" /> India vs Australia Final Live: ভারত বনাম অস্ট্রেলিয়া ফাইনাল ম্যাচ শুরু কোথায় দেখতে পাবো

India vs Australia Final Live: ভারত বনাম অস্ট্রেলিয়া ফাইনাল ম্যাচ শুরু কোথায় দেখতে পাবো

 


India vs Australia Final : আসন্ন আইসিসি মেন’স ক্রিকেট ওয়ার্ল্ডকাপ ২০২৩ (ICC Men’s Cricket World Cup 2023) নিয়ে বিশাল উত্তেজিত আজ গোটা দেশ। এতদিনের এত পরিশ্রমের শেষ হতে চলছে আজ। সমগ্র দেশ বাসি   অধীর আগ্রহে অপেক্ষা করছিলো এই আনন্দের। রোহিত বাহিনী যখন নিউজারল্যান্ড কে পরাজিত করে ফাইনালে কোয়ালিফাইতখন থেকেই চলছে আনন্দের উৎসব এবং ঢাক-ঢোল এবং আতস বাজি পোড়ানো। আজ রোহিত বাহিনী র অস্ট্রেলিয়ার সঙ্গে মুখোমুখি হতে হবে এই ফাইনাল ম্যাচ এ। এদিকে প্যাট কামিন্সের (Pat Cummins) বাহিনীরাও এই বিশ্বকাপ তারা হাতছাড়া করতে চাইবে না ,সেই দিক থেকে বিচার করলে আজ অর্থাৎ ১৯ শে নভেম্বর ২০২৩ হতে চলছে এক আনন্দের বিশাল মহা উৎসব। আসুন দেখে নেওয়া যাক আমরা এটি সরাসরি কোথায় দেখতে পাবো। 

India vs Australia Final 2023 : তারিখ, সময় 

ভারত বনাম অস্ট্রেলিয়া ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে আজ অর্থাৎ ১৯শে নভেম্বর। ঠিক দুপুর ২ টো থেকে আহমেদাবাদের ‘নরেন্দ্র মোদি’ স্টেডিয়ামে এই ম্যাচ শুরু হবে।

ভারত বনাম অস্ট্রেলিয়া ফাইনাল ২০২৩ : মোবাইল ফোন ও টিভিতে লাইভ স্ট্রিমিং

আপনারা আজ অনুষ্ঠিত হতে চলা আইসিসি মেন’স ওয়ার্ল্ডকাপ ফাইনাল ম্যাচের লাইভ টেলিকাস্ট ডিজনি + হটস্টার (Disney+ Hotstar) মোবাইল অ্যাপে সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। তবে টিভি বা ল্যাপটপে দেখতে হলে কিন্তু আপনাদের এই ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতে হবে। এছাড়া সরাসরি টেলিভিশনের মাধ্যমে যারা ম্যাচ দেখার পরিকল্পনা করছেন তাদের জানিয়ে রাখি, স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network) ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে।

প্রসঙ্গত, আপনাদের মধ্যে যারা চাক্ষুস ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচ দেখতে চান তারা ‘ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল’ বা আইসিসি -এর অফিসিয়াল টিকিটিং ওয়েবসাইট অথবা BookMyShow.com -এ লগ ইন করে ফাইনাল ম্যাচের টিকিট কিনতে পারবেন। এক্ষেত্রে জানিয়ে রাখি, ফাইনাল ম্যাচের টিকিটের মূল্য ১০,০০০ টাকা থেকে শুরু হচ্ছে৷

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ