"https://smartbangla1.blogspot.com/m=1" /> গেমারদের জন্য সুখবর SONY এবার নিয়ে এলো নতুন হেডফোন

গেমারদের জন্য সুখবর SONY এবার নিয়ে এলো নতুন হেডফোন

 Sony India একটি নতুন ওয়্যারলেস হেডসেট প্রকাশ করেছে। এটি INZONE H5 গেমিং হেডসেট এবং এটি Fnatic esports দলের সহযোগিতায় তৈরি করা হয়েছে। গেমিং হেডসেট উচ্চ-অকটেন অডিও বৈশিষ্ট্য সহ আসে যা খুবই আনন্দদায়ক।

Features ( বৈশিষ্ট্য )

Sony INZONE H5 ওয়্যারলেস গেমিং হেডসেটটিতে 3D সাউন্ড পজিশনিং-এর জন্য নির্ভুল-ইঞ্জিনিয়ারযুক্ত 360 স্থানিক শব্দ রয়েছে। ওয়্যারলেস হেডসেটটির ওজন প্রায় 260 গ্রাম এবং এটি নরম-ফিট ইয়ার প্যাডের সাথে আসে। গেমিং হেডসেটের ডিজাইনটি বর্ধিত সময়ের জন্যও আরামদায়কভাবে ব্যবহার করা সম্ভব করে তোলে। Sony INZONE H5-এ AI-ভিত্তিক নয়েজ কমানোর ক্ষমতা রয়েছে। এটিতে একটি দ্বি-মুখী মাইক্রোফোন রয়েছে যা কার্যকরী ইন-গেম আলোচনা নিশ্চিত করে।

INZONE H5 গেমিং হেডসেটটি গতিশীল অডিও পারফরম্যান্সের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি আরও সমৃদ্ধ অন্তর্দৃষ্টি এবং একটি নিমজ্জিত গেমিং অভিজ্ঞতা প্রদান করে৷ হেডসেটটির ওয়্যারলেস ক্ষমতা রয়েছে এবং লো-লেটেন্সি 2.4GHz ওয়্যারলেস সংযোগের মাধ্যমে নিরবচ্ছিন্ন গেমিং নিশ্চিত করে। এটিতে একটি USB ডঙ্গল সংযোগ রয়েছে এবং এটি একক চার্জে 28 ঘন্টা পর্যন্ত গেমের সময় প্রদান করে৷ Sony INZONE H5 গেমিং হেডসেটে কাস্টমাইজড অডিও এবং মাইক্রোফোন পছন্দগুলির জন্য নির্ভুল নিয়ন্ত্রণ রয়েছে৷

Sony INZONE H5 সার্কাম আউরাল স্টাইলে আসে এবং এটি 40mm ড্রাইভার দিয়ে সজ্জিত। এটির 89dB/mW এর একটি সংবেদনশীলতা রেটিং রয়েছে এবং হেডসেটটি আনুমানিক 3.5 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়৷ INZONE H5 এর দ্রুত চার্জিং ক্ষমতা বোঝায় যে 10-মিনিটের চার্জ 3 ঘন্টা খেলার সময়কে অনুবাদ করে৷ হেডসেটটিতে একটি সোনার-ধাতুপট্টাবৃত L-আকৃতির 4-পোল মিনি প্লাগ রয়েছে যখন কর্ডটি প্রায় 1.5 মিটার লম্বা একক-পার্শ্বযুক্ত বিচ্ছিন্ন করা যায়। Sony INZONE H5 সাদা এবং কালো রঙের বিকল্পে উপলব্ধ।

মূল্য এবং প্রাপ্যতা

গ্রাহকরা 30 নভেম্বর থেকে উপমহাদেশের Sony রিটেইল স্টোর থেকে Sony INZONE H5 গেমিং হেডসেট অর্ডার করতে পারবেন। হেডসেটের দাম Rs. 15,990  এবং ভারতের প্রধান ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্ম থেকেও পাওয়া যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ