"https://smartbangla1.blogspot.com/m=1" /> Xiaomi এর আসন্ন Redmi Note 13R Pro ভারতে Poco X6 Neo হিসাবে লঞ্চ হতে পারে

Xiaomi এর আসন্ন Redmi Note 13R Pro ভারতে Poco X6 Neo হিসাবে লঞ্চ হতে পারে

Xiaomi  নতুন স্মার্টফোন কিছু দিনের মধ্যে চীনে আত্ম প্রকাশ পেয়েছে।তারই সাব ব্র্যান্ড redmi র হাত ধরে। radmi তাঁর ১৩ সিরিজের একটি নতুন পণ্য Redmi Note 13R Pro নামে এটি আত্ম প্রকাশ করবে। এখন ফাঁস হওয়া তথ্য থেকে আমরা পরামর্শ পাই যে এই একই ডিভাইস ভারতেও Poco X6 Neo নামে প্রকাশ করা হবে।


নির্ভরযোগ্য Xiaomi টিপস্টার Kacper Skrzypek টুইটারে এই তথ্যটি প্রকাশ করেছে, একটি স্ক্রিনশট সহ যা Poco X6 Neo moniker প্রদর্শন করে। এটি পরামর্শ দেয় যে Poco X6 Neo হবে Poco-এর লাইনআপের প্রথম ডিভাইস যা নিও ব্র্যান্ডিং বহন করবে।

UPDATE: INDIA WILL GET REDMI NOTE 13 5G AND #POCOX6NEOPIC.TWITTER.COM/75RUHE6N2G

                                                                                     — Kacper Skrzypek 🇵🇱                                                                             (@kacskrz) November 17, 2023

স্ক্রিনশটটি Poco X6 Neo-এর মডেল নম্বর, “2312FRAFDI”-কেও উন্মোচন করে, যেখানে ‘I’ এর ভারতীয় রূপকে বোঝায়। এটি Redmi Note 13R Pro-কে বরাদ্দকৃত মডেল নম্বর "2311FRAFDC" এর সাথে সারিবদ্ধ করে।

 Poco X6 Neo-এর কোডনেম, ‘গোল্ড,’ Redmi Note 13 5G-এর সাথে মিলে যায়, যা নির্দেশ করে যে তিনটি স্মার্টফোন একই ধরনের স্পেসিফিকেশন শেয়ার করবে। Kacper আরও জোর দিয়ে বলেছেন যে Poco X6 Neo একটি 64MP প্রাথমিক ক্যামেরা থাকবে ।

যদিও একটি অফিসিয়াল লঞ্চের তারিখ অঘোষিত রয়ে গেছে, আমরা আগামী দিনে Poco X6 Neo সম্পর্কে আরও জানতে আশা করতে পারি।

অন্যান্য Poco খবরে, এটা গুজব যে Redmi Note 13 Pro (চীনা মডেল) বিশ্ব বাজারের জন্য Poco X6 5G হিসাবে পুনঃব্র্যান্ড করা হবে। স্মার্টফোনটি সম্প্রতি IMDA সার্টিফিকেশন পেয়েছে, BIS সার্টিফিকেশন অনুসরণ করে, প্রস্তাব করে যে Poco X6 সিরিজ লঞ্চ আসন্ন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ