"https://smartbangla1.blogspot.com/m=1" /> এবার ভারতে Xiaomi Smart Air Purifier 4 পেয়ে গেলো এলার্জি কেয়ার সার্টিফিকেশন। আরও জানুন বিস্তারিত

এবার ভারতে Xiaomi Smart Air Purifier 4 পেয়ে গেলো এলার্জি কেয়ার সার্টিফিকেশন। আরও জানুন বিস্তারিত

Xiaomi  নিয়ে এলো ভারতে এলার্জি কেয়ার সার্টিফিকেট 

ভারতে আনুষ্ঠানিকভাবে Xiaomi তার এয়ার পিউরিফায়ার পণ্য গুলির যে আপডেট করার ঘোষণা করেছে।  ভারতে প্রথম কেউ অ্যালার্জি কেয়ার সার্টিফিকেশন নিয়ে আসবে তা হলো Smart Air Purifier 4। বিষয় টি জানুন বিস্তারিত 

এলার্জি কেয়ার সার্টিফিকেট কী ? জানুন 

এই নতুন বছরের শুরুতে চীনের এক নতুন প্রযুক্তি জায়ান্ট Smart Air Purifier 4 এবং Smart Air Purifier 4 lite ভারতের বাজারে নিয়ে এসেছে। এই বিশেষ পণ্য টি কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট নিয়ে এসেছে যা আমার আপনার চারপাশে বাতাসে মিশে থাকা ক্ষতিকারক পদার্থগুলি পরিষ্কার করতে সহায়তা করে। Smart Air Purifier 4 এটিতে ট্রিপল লেয়ার ফিল্টারেশন সিস্টেম রয়েছে যা 0.3 মাইক্রোন ছোট কণা অপসারণ করতে সক্ষম।

Xiaomi এর স্মার্ট এয়ার পিউরিফায়ার 4 লাইনআপ টিউভি রাইনল্যান্ড দ্বারা প্রত্যয়িত হয়েছে, যা অ্যালার্জেন ফিল্টার করতে সক্ষম। তাই ডিভাইসগুলি কেবল বাতাস পরিষ্কার করতে সাহায্য করে না, তবে নিশ্চিত করুন যে ব্যবহারকারীদের অ্যালার্জি নির্দিষ্ট ঋতুতে কাজ করে না। একটি উদাহরণ হল নেতিবাচক আয়ন জেনারেটর যা ভাল শ্বাসযন্ত্রের স্বাস্থ্যের জন্য পরাগ এবং ধুলো পরিষ্কার করতে পারে।

অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি 360 ডিগ্রি পরিস্রাবণ এবং একটি ট্রু HEPA ফিল্টার। বেস মডেলটি প্রতি ঘন্টায় মিটার কিউবিক পর্যন্ত পরিচালনা করতে পারে এবং  লাইট ভেরিয়েন্টে প্রতি ঘন্টায় 360 মিটার কিউবিকের CADR রয়েছে। যারা আগ্রহী তাদের জন্য, আপনি এখানে এই লিঙ্কে ক্লিক করে স্মার্ট এয়ার পিউরিফায়ার 4 এর পর্যালোচনাটি দেখতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ