"https://smartbangla1.blogspot.com/m=1" /> Xiaomi Smart Band 8 Pro বিশ্বব্যাপী আত্মপ্রকাশের আগে SIRIM সার্টিফিকেশন ক্লিয়ার করেছে

Xiaomi Smart Band 8 Pro বিশ্বব্যাপী আত্মপ্রকাশের আগে SIRIM সার্টিফিকেশন ক্লিয়ার করেছে

এবার আগস্টে  Xiaomi চীনে স্মার্ট ব্যান্ড 8 প্রো লঞ্চ করেছে। স্মার্ট ব্যান্ডটি বিশ্বের অন্যান্য বাজারেও আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। এর বিশ্বব্যাপী যাত্রার আগে, স্মার্ট ব্যান্ড 8 প্রো এখন SIRIM ডাটাবেস নিয়ে আসছে ।

Xiaomi Smart Band 8 Pro, SIRIM সার্টিফিকেশনের মাধ্যমে মডেল নম্বর "M2333B1" এই স্মার্টওয়াচ টি  মালয়েশিয়ায় একটি আসন্ন লঞ্চ হবে বলে আসা করা যাচ্ছে। 

Xiaomi Smart Band 8 Pro স্পেসিফিকেশন:

Xiaomi Smart Band 8 Pro নানান রকমের শরীর ফিটনেস ট্র্যাকার এবং আয়তক্ষেত্রাকার ডিজাইন AMOLED ডিসপ্লে রয়েছে। এটি হৃদস্পন্দন পর্যবেক্ষণ, SpO2 ট্র্যাকিং, ঘুমের বিশ্লেষণ, এবং মহিলাদের জন্য মাসিক চক্র ট্র্যাকিং সহ স্বাস্থ্য ও  ডিভাইসটি স্ট্রেস মনিটরিং এবং শ্বাস-প্রশ্বাসের প্রশিক্ষণেও দক্ষতা অর্জন করে, স্ট্রেস লেভেল পরিচালনা এবং শ্বাসযন্ত্রের স্বাস্থ্যের উন্নতির জন্য নির্দেশিকা প্রদান করে। এছাড়াও  ফিটনেস ব্যান্ডটির  150 টিরও বেশি স্পোর্টস মোড আছে  যার মধ্যে একটি স্মার্ট রানিং মোড এবং দৌড়ের পাঠ রয়েছে যা এটিকে সমস্ত স্তরের ক্রীড়াবিদ এবং ফিটনেস উত্সাহীদের সবসময়ের সঙ্গী হতে পারে। 

Xiaomi স্মার্ট ডিভাইসগুলিকে নিয়ন্ত্রণ করার জন্য  GNSS চিপ, ভয়েস সহকারী, এবং Miaoxiang সেন্টার সহ, Xiaomi স্মার্ট ব্যান্ড 8 Pro নির্বিঘ্নে ব্যবহারকারীর ডিজিটাল ইকোসিস্টেমে সংহত করে। ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, ফ্ল্যাশলাইট, আবহাওয়ার আপডেট এবং বিজ্ঞপ্তির মতো সুবিধাজনক বৈশিষ্ট্যগুলি এর ব্যবহারযোগ্যতাকে আরও উন্নত করে। এছাড়াও এটি তে থাকছে দীর্ঘস্থায়ী 297mAh ব্যাটারি। এই স্মার্ট ওয়াচ টি একবার চার্জ দেলে ব্যাবহারকারী ১৪ দিন পর্যন্ত ব্যাবহার করতে পারবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ