"https://smartbangla1.blogspot.com/m=1" /> মাধ্যমিক পাশে পেয়ে যাবেন চাকরি , এখনই আবেদন করুন

মাধ্যমিক পাশে পেয়ে যাবেন চাকরি , এখনই আবেদন করুন

 রাজ্য এখন বেকারত্বে ভরে গেছে। চাকরির জন্য রাজ্যের শিক্ষিত যুবকরা চারিদিকে ছুটে চলেছে ,যারা চাকরি খুঁজতে খুঁজতে দিশাহারা তাদের জন্য  রয়েছে এক বিরাট সুবর্ণ সুযোগ। আগামী ২২ শে  ডিসেম্বর  অনুষ্ঠিত হতে চলেছে জব ফেয়ার। এই অনুষ্ঠান টিতে রাজ্যের যেকোনো চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে।  প্রায় এক হাজারের বেশি কর্মী নিয়োগ করার পরিকল্পনা করা হয়েছে। কী ভাবে আবেদন করবেন , শিক্ষাগত যোগ্যতা কী থাকতে হবে এছাড়াও আপনার চাকরি অনুযায়ি বেতন কত হতে পারে এবং  জব ফেয়ার সম্বন্ধে বিস্তারিত  ধারণা পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি মনোযোগ দিয়ে পড়ুন ।


এই বিজ্ঞপ্তিটি প্রকাশিত করা হয়েছে ওয়েস্ট বেঙ্গল এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে। অম্বুজা সিমেন্ট ফাউন্ডেশন ( Ambuja Cement Foundation) কোম্পানি তরফ থেকে এই জব ফেয়ার অনুষ্ঠিত করা হচ্ছে। এই জব ফেয়ার অনুষ্ঠান টিতে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করে বিভিন্ন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে।Telecom sector,automobile sector – এই জব ফেয়ারে মোট দুটি সেক্টরের বড়ো বড়ো কোম্পানি কর্মী নিয়োগ করার জন্য অংশ গ্রহণ করবে। 

প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিসে জানানো হয়েছে আবেদন কারীর ১৮ থেকে ৩০ বছর এর মধ্যে বয়স হতে হবে এবং তাদের মধ্যে কেউ যদি  ডিপ্লোমা/আইটিআই অথবা মাধ্যমিক/ উচ্চমাধ্যমিক/ স্নাতক পাশ করে থাকেন তারা অবশ্যই আবেদন করবেন। এখনো বেতন কত হতে পারে সে বিষয়ে কিছু জানা যায় নি তবে ১০ থেকে ২০ হাজার টাকা যজ্ঞতা অনুযায়ী বেতন হতে পারে বলে আশা  করা যাচ্ছে। 

অফিশিয়াল নোটিশ অনুসারে জানা যাই যে অনলাইনের মাধ্যমে প্রার্থীরা তাদের ব্যক্তিগত তথ্য এবং তাদের শিক্ষাগত যজ্ঞতার প্রমান পত্র দিয়ে আবেদন প্রক্রিয়া টি সম্পন্ন করতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে নিচে দেওয়া লিংকে ক্লিক করুন। এই চাকরির বিশাল সুযোগ পশ্চিমবঙ্গ সরকার দ্বারা প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের অংশগ্রহণ করার জন্য কোন টাকা পয়সা লাগবে না এবং আবেদনের জন্য কোনো আবেদন মূল্য নেই। অবশেষ ,জব ফেয়ার আগামী ২২ ডিসেম্বর ২০২৩। For enquiry call 8420420097

Note – উপরের প্রতিবেদনটি পশ্চিমবঙ্গ এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তির উপরে ভিত্তি করে লেখা হয়েছে। সেখানে কিন্তু উল্লেখ করা হয়েছে এই চাকরির মেলায় অংশগ্রহণ করার জন্য কোন আবেদন মূল্য রাখা হয়নি|

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ