"https://smartbangla1.blogspot.com/m=1" /> Infinix Smart 8 HD: ভারতে বিক্রি চলছে জানুন কত দাম এবং বিশেষ অফার

Infinix Smart 8 HD: ভারতে বিক্রি চলছে জানুন কত দাম এবং বিশেষ অফার

 গত সপ্তাহে নতুন Infinix Smart 8 HD উন্মোচন করেছে। এখন, কোম্পানির পক্ষ থেকে সর্বশেষ বাজেট গ্রেড স্মার্টফোনের প্রথম বিক্রয় শুরু হয়েছে। এখন স্মার্ট ফোনটির মূল্য এবং দাম এবং বিভিন্ন অফার আসুন দেখে নেওয়া যাক। 

INFINIX SMART 8 HD


Infinix Smart 8 HD মূল্য এবং বিশেষ অফার

Infinix Smart 8 HD অঞ্চলে একটি একক স্টোরেজ কনফিগারেশনে ঘোষণা করা হয়েছিল কিন্তু এটি একাধিক রঙের বিকল্পে প্রকাশ করা হয়েছে । এর মধ্যে রয়েছে ক্রিস্টাল গ্রিন, চকচকে সোনা, টিম্বার ব্ল্যাক এবং গ্যালাক্সি হোয়াইট ভেরিয়েন্ট। এটি বর্তমানে 6,299 INR (প্রায় 75 US ডলার) মূল্যের জন্য ভারতের একটি জনপ্রিয় ই-রিটেলার ফ্লিপকার্টে বিক্রি হচ্ছে ৷

যাইহোক, স্মার্টফোন নির্মাতা অ্যাক্সিস ব্যাঙ্ক, এসবিআই ক্রেডিট এবং ব্যাঙ্ক অফ বরোদা ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ড ধারকদের 10 শতাংশ ছাড় দিচ্ছে। এটি কার্যকর মূল্য ট্যাগকে নামিয়ে এনেছে মাত্র 5,669 INR (প্রায় 68 US ডলার)। উল্লেখযোগ্যভাবে, ব্র্যান্ডটি ইএমআই বিকল্পগুলির সাথে ডিভাইসটিও বিক্রি করছে। আপনি এখানে ক্লিক করে ডিভাইসের সাথে আমাদের হ্যান্ডস-অনও দেখতে পারেন।

Infinix Smart 8 HD বৈশিষ্ট 

Infinix Smart 8 HD একটি 6.6-ইঞ্চি HD+ IPS LCD প্যানেল খেলা করে যার একটি 90Hz রিফ্রেশ রেট, 180Hz টাচ স্যাম্পলিং রেট, একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং 500 নিট পিক ব্রাইটনেস রয়েছে। এদিকে, পিছনের প্যাকগুলিতে একটি 13-মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। মজার বিষয় হল, ডিসপ্লেটিতে এমন বৈশিষ্ট্য রয়েছে যা কোম্পানিটিকে ম্যাজিক রিং বলে, যা স্পষ্টভাবে অ্যাপলের ডায়নামিক আইল্যান্ড দ্বারা অনুপ্রাণিত।

হুডের নিচে, স্মার্ট 8 HD UNISOC T606 SoC দিয়ে সজ্জিত যা 3GB RAM এবং 32GB অভ্যন্তরীণ স্টোরেজের সাথে যুক্ত। এই স্টোরেজটি একটি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে আরও 2TB দ্বারা প্রসারিত করা যেতে পারে। ডিভাইসটি একটি বড় 5,000mAh ব্যাটারি প্যাক দ্বারা চালিত যা স্ট্যান্ডার্ড 10W চার্জিংয়ের সাথে যুক্ত। অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে Android 13 GO OS ভিত্তিক XOS 13 কাস্টম স্কিন আউট অফ দ্য বক্স, সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ব্লুটুথ 5.0 এবং 3GB পর্যন্ত ভার্চুয়াল RAM সম্প্রসারণ সমর্থন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ