"https://smartbangla1.blogspot.com/m=1" /> Oppo Reno 8 Pro ভারতে ColorOS 14 x Android 14 স্থিতিশীল আপডেট পেয়েছে

Oppo Reno 8 Pro ভারতে ColorOS 14 x Android 14 স্থিতিশীল আপডেট পেয়েছে

 ভারতে Oppo Reno 8 Pro 5G ব্যবহারকারীদের জন্য দারুণ খবর – Android 14 এর উপর ভিত্তি করে ColorOS 14, এখন ধরার জন্য! অফিসিয়াল সংস্করণটি 6 ডিসেম্বর থেকে অ্যাপ্লিকেশনের জন্য উন্মুক্ত, ব্যবহারকারীদের নতুন বৈশিষ্ট্য এবং অপ্টিমাইজেশানের হোস্টে অ্যাক্সেস দেয়৷


 আপনার ফোন CPH2357_13.1.0.590(EX01)/CPH2357_13.1.0.600(EX01) সংস্করণে রয়েছে তা নিশ্চিত করুন। আবেদন করা একটি হাওয়া - শুধু সেটিংসে যান> ডিভাইস সম্পর্কে> পৃষ্ঠার শীর্ষে আলতো চাপুন> উপরের ডানদিকে আইকনে আলতো চাপুন> ট্রায়াল সংস্করণ> অফিসিয়াল সংস্করণ> এখনই আবেদন করুন। একবার হয়ে গেলে, আপডেটটি সনাক্ত করুন এবং ডাউনলোড করুন।

আপনি ডুব দেওয়ার আগে, আপডেটের সময় কোনও সম্ভাব্য ক্ষতি এড়াতে আপনার গুরুত্বপূর্ণ ডেটা ব্যাক আপ করুন। আপডেটের পরে, অপারেটিং সিস্টেম কিছু স্বয়ংক্রিয় অপ্টিমাইজেশন করতে পারে, যার ফলে অস্থায়ী গরম, পিছিয়ে যাওয়া বা দ্রুত ব্যাটারি নিষ্কাশন হতে পারে। কোন চিন্তা নেই - হয় স্ক্রীন বন্ধ করুন এবং রাতারাতি চার্জ করুন বা ডিভাইস ব্যবহার চালিয়ে যান; কিছু দিনের মধ্যে সবকিছু স্বাভাবিক হওয়া উচিত।

সতর্কতা: কিছু থার্ড-পার্টি অ্যাপ অ্যান্ড্রয়েড 14 পোস্ট-আপডেটের সাথে ভাল নাও খেলতে পারে, যার ফলে অনুপলব্ধতা বা প্রযুক্তিগত সমস্যা যেমন ল্যাগিং এবং ক্র্যাশ হয়। দ্রুত সমাধান - অ্যাপ মার্কেটে উপলব্ধ সর্বশেষ সংস্করণগুলিতে এই অ্যাপগুলি আপডেট করুন।

অন্যান্য আপডেটে, Oppo ডিসেম্বরের জন্য ColorOS 14 সেটের স্থিতিশীল প্রকাশের জন্য তার সময়সূচী ঘোষণা করেছে। Reno 10 Pro+-এর স্থিতিশীল আপডেট আজ লঞ্চ করা হয়েছে, এবং F23 5G, A78 5G, এবং Reno 7-এর মতো স্মার্টফোনগুলি আগামী দিনে Android 14 আপডেট পাবে বলে আশা করা হচ্ছে। ColorOS 14 আপডেট সম্পর্কে আরও জানতে, আপনি ColorOS 14-এর আমাদের গভীর পর্যালোচনা দেখতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ