"https://smartbangla1.blogspot.com/m=1" /> আগামীকাল ভারতে লঞ্চ হতে চলছে REDMI 13C 5G ফাঁস হলো দাম

আগামীকাল ভারতে লঞ্চ হতে চলছে REDMI 13C 5G ফাঁস হলো দাম

 Xiaomi আগামীকাল ভারতে Redmi 13C 5G লঞ্চ করবে। ব্র্যান্ডটি তাদের রঙের এবং ডিজাইনের কিছু তথ্য জানিয়েছে।  টিপস্টার মুকুল শর্মা স্পেস শিট এবং মূল্য সম্পর্কে অল্প কিছু আলোচনা করেছে। তা বিস্তারিত আলোচনা করা হলো !

 

Redmi 13C 5G স্পেস এবং মূল্য

এক্স (টুইটার) তে একটি সাম্প্রতিক পোস্টে, মুকুল Realme 13C 5G-এর সম্পূর্ণ বিশেষ শীট প্রকাশ করেছেন। ইতিমধ্যে পরিচিত রঙের বিকল্পগুলির সাথে শুরু করে, ডিভাইসটি Startrail Black, Startrail Silver, এবং Startrail Green এ আত্মপ্রকাশ করবে। হুডের অধীনে, এটি MediaTek Dimensity 6100+ দ্বারা চালিত হবে এবং দুটি কনফিগারেশনে দেওয়া হবে: 128GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ 4GB RAM এবং 256GB UFS2.2 অভ্যন্তরীণ স্টোরেজ সহ 8GB RAM। ফোনটিতে মেমরি সম্প্রসারণের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং 8GB পর্যন্ত ভার্চুয়াল RAM সমর্থন থাকবে।

 Redmi 13C 5G একটি স্প্ল্যাশ এবং ধুলো প্রতিরোধী ডিজাইনের গর্ব করবে। অপটিক্সের জন্য, ক্যামেরা সেটআপে স্পষ্টতই একটি উচ্চ-রেজোলিউশনের 50MP AI ডুয়াল ক্যামেরা রয়েছে যাতে বিস্তারিত এবং প্রাণবন্ত ছবি তোলা যায়। ডিসপ্লের জন্য, ডিভাইসটিতে কর্নিং গরিলা গ্লাস সুরক্ষা সহ একটি 6.74-ইঞ্চি 90Hz IPS প্যানেল রয়েছে।

ফোনটি ডুয়াল 5G স্ট্যান্ডবাই সহ আসবে, যার অর্থ আপনি একবারে দুটি 5G সিম ব্যবহার করতে পারবেন। এবং আপনাকে সারাদিন চালিত রাখতে, এতে 18W দ্রুত চার্জিং সহ একটি 5,000mAh ব্যাটারি থাকবে। সবশেষে, সুবিধাজনক আনলক করার জন্য একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

দামের জন্য, টিপস্টার পরামর্শ দেয় যে স্মার্টফোনটির কার্যকর মূল্য প্রায় Rs. 10,000 যদিও প্রকৃত খুচরা মূল্য কিছুটা বেশি হতে পারে, সম্ভাব্য ব্যাঙ্ক ডিসকাউন্ট এটিকে প্রায় Rs. 10,000 এই বিবরণগুলি আগামীকাল (ডিসেম্বর 6) দুপুর 12 PM নাগাদ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হবে বলে আশা করা হচ্ছে এবং আমরা লঞ্চ ইভেন্টটি কভার করব, তাই আপডেটের জন্য সাথে থাকুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ