"https://smartbangla1.blogspot.com/m=1" /> এবার বাজারে এলো 3T এর নতুন এক্সপ্লোরো রেসম্যাক্স বুস্ট X20 ইলেকট্রিক বাইক

এবার বাজারে এলো 3T এর নতুন এক্সপ্লোরো রেসম্যাক্স বুস্ট X20 ইলেকট্রিক বাইক

 3T এর নতুন এক্সপ্লোরো রেসম্যাক্স বুস্ট X20 ইলেকট্রিক বাইকে রয়েছে 250 ওয়াট পাওয়ার

 বিশ্বে আবিষ্ট বৃহত্তর, দ্রুত এবং শক্তিশালী  বৈদ্যুতিক সাইকেলে এখন  বাজারে  গিয়ার পরিবর্তন করছে। স্পটলাইট এখন ই-বাইকগুলিতে রয়েছে যা আপনাকে আরও খাঁটি এবং প্রায় পুরানো-স্কুলের সাইকেল চালানোর অভিজ্ঞতা দেয়—কেবলমাত্র কিছুটা বৈদ্যুতিক বুস্ট সহ। এই প্যাকটির নেতৃত্ব দিচ্ছে 3T-এর সদ্য প্রকাশিত হওয়া  এক্সপ্লোরো রেসম্যাক্স বুস্ট X20, একটি ই-বাইক যা কাঁচা মোটর পাওয়ারের পরিবর্তে রাইডিংয়ের অভিজ্ঞতার জন্য একটি নতুন  তরঙ্গ তৈরি করছে।

ই বাইক এই নতুন প্রযুক্তি টি  ইতিমধ্যেই রেডডট ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে

ইতালির টোরিনোর সাইক্লিং হাব থেকে আসা, 3T-এর সর্বশেষ বাইকটি এমন ধরনের ঐতিহ্য এবং ডিজাইনের উৎকর্ষ নিয়ে আসে  যা সুমস্ত মানুষ এর  মাথা ঘুরিয়ে দেয়। ইউরোবাইক টি  2023-এ উজ্জ্বল কমলা রঙে দেখানো হয়েছে এবং এই হালকা ওজনের নুড়ি ই-বাইকটি শুধু মাত্র চোখের সৌন্দযের জন্য নয়  এটি একটি ঐতিহ্যবাহী বাইক। এটিকে চালানোর অনুভূতি অনুকরণ করার জন্য প্রকৌশলী করা হয়েছে যখন আপনার প্রয়োজনের সময় অতিরিক্ত ওমফ অফার করে। এটি অর্জনের জন্য, 3T Mahle-এর X20 রিয়ার হাব-এ পরিণত হয়েছে—একটি সিস্টেম যা একটি পরিমিত 250 ওয়াট এবং 55 নিউটন-মিটার টর্ক সরবরাহ করে, যা সেই চড়াই-উৎরাইকে বাতাসের মতো অনুভব করার জন্য যথেষ্ট।

Exploro RaceMax Boost X20 এর একটি কমপ্যাক্ট ব্যাটারি থাকতে পারে (একটি Mahle IX250 একটি 236-ওয়াট-ঘন্টা ক্ষমতা সহ), কিন্তু এর আকার আপনাকে বোকা বানাতে দেবেন না। এটি অনেক তা পথ অতিক্রান্ত  করার জন্য  জন্য যথেষ্ট। যারা অতিরিক্ত মাইল যাওয়ার পরিকল্পনা করছেন-আক্ষরিক অর্থে-এটি একটি রেঞ্জ-বর্ধক বাইকের বোতলের খাঁচায় সুন্দরভাবে ফিট করা থাকে ।


যদিও বাইকটির $7,999(661,169) প্রারম্ভিক মূল্য একটি দ্বিগুণ গ্রহণ করতে প্ররোচিত করতে পারে, এটি লক্ষণীয় যে এটি শুধুমাত্র একটি ই-বাইক নয়; এটি একটি বিবৃতি। যেটি সাইকেল চালানোর মূলে ফিরে আসার জন্য যুক্তি দেয়, যেখানে দক্ষতা এবং স্ট্যামিনা প্রযুক্তির মতোই ভূমিকা পালন করে। এটি ইতিমধ্যে রেডডট ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে এবং এটি প্রমাণ করে যে আপনাকে ডিজাইন এবং পারফরম্যান্সের ব্যবসা করতে হবে না।
Exploro RaceMax Boost X20 এর সাথে, 3T সুন্দরভাবে প্রমাণ করেছে যে কখনও কখনও কম আসলেই বেশি। এবং যেহেতু ই-বাইকগুলি ক্রমবর্ধমানভাবে শহুরে এবং অফ-রোড ল্যান্ডস্কেপের একটি অংশ হয়ে উঠেছে, 3T-এর ন্যূনতম পদ্ধতি নতুন মান নির্ধারণ করতে পারে।

আরও জানতে, আগ্রহী গ্রাহকরা অতিরিক্ত কনফিগারেশনের জন্য 3T-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন।

সম্পর্কিত:

* মার্সিডিজ বেঞ্জ শীঘ্রই নতুন ইলেকট্রিক গাড়ির চার্জিং হাব উন্মোচন করবে

* টেসলা সেমি দ্বারা অনুপ্রাণিত JAC ইলেকট্রিক ট্রাক চীনে দেখা গেছে

* সেরা গারমিন স্মার্টওয়াচ 2023 - এন্ডুরো, ইনস্টিনক্ট, ফেনিক্স, ভেনু এবং আরও অনেক কিছু

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ