"https://smartbangla1.blogspot.com/m=1" /> সিডি প্রজেক্ট রেড ইঞ্জিনের সমাপ্তি ঘটছে , উইচার ফ্র্যাঞ্চাইজিতে শিফট করতে লক্ষ করুন

সিডি প্রজেক্ট রেড ইঞ্জিনের সমাপ্তি ঘটছে , উইচার ফ্র্যাঞ্চাইজিতে শিফট করতে লক্ষ করুন

সিডি প্রজেক্ট রেড ইঞ্জিনের সমাপ্তি ঘটছে  , উইচার ফ্র্যাঞ্চাইজিতে শিফট করতে লক্ষ করুন

By jibonesh mondal.Aug31 2023.

সিডি প্রজেক্ট রেড তার সমস্ত চিপ টেবিলে রেখেছে ,তারা  ঘোষণা করেছে যে কোম্পানির ভবিষ্যত আসন্ন "উইচার" সিরিজের মধ্যে রয়েছে এবং এর কোডনাম হলো  পোলারিস। জুলাইয়ের শেষ পর্যন্ত কোম্পানির আগের ব্লকবাস্টার সাইবারপাঙ্ক 2077-কে ছাপিয়ে 260 জন ডেভেলপারের একটি শক্তিশালী বাহিনী এই প্রচেষ্টার জন্য নিবেদিত হয়েছে।

নতুন সাইবারপাঙ্ক ডিএলসি রেড ইঞ্জিনের  উন্নতি করা এটাই সর্বশেষ হতে পারে বলে  ধারণা  করা হয়েছে। 

অ্যাডাম কিকিনস্কি, সিইও, "সাইবারপাঙ্ক 2077: অতীতের ছায়া"  সেপ্টেম্বরে মুক্তিলাভ করার পরে উন্মোচন করেছেন যে দলের বেশিরভাগই উইচার প্রকল্পের দিকে মনোনিবেশ করবে। আরও সাইবারপাঙ্ক সম্প্রসারণের ভক্তদের জন্য কিকিনস্কি নিশ্চিত করেছেন যে সেই স্বপ্নগুলি বাস্তবায়িত হবে না। কারন? এটি  একটি প্রযুক্তিগত সুইচওভার। “সৎ হতে এটি একটি প্রযুক্তিগত সিদ্ধান্ত। "কিসিনস্কি বলেছেন এই শেষবার আমরা অদূর ভবিষ্যতের জন্য রেড ইঞ্জিনে বিকাশ করব।

তবে এখানে একটি বিষয় রয়েছে: সাইবারপাঙ্ক গল্পটি এখনো  শেষ হয়নি। একটি সিক্যুয়েল, বর্তমানে প্রজেক্ট ওরিয়ন নামে দিগন্তে রয়েছে। যদিও এটি এখন প্রাথমিক পরিকল্পনা পর্যায়ে রয়েছে। কোম্পানি ইঙ্গিত দিয়েছে যে এই নতুন সিক্যুয়েলটি এপিক অবাস্তব ইঞ্জিনে তৈরি করা হবে, কোম্পানির উন্নয়ন কৌশলে একটি উল্লেখযোগ্য পরিবর্তন চিহ্নিত করা হয়েছে ।

তাহলে, কেন এটি একটি বড় চুক্তি? সিডি প্রজেক্ট রেড এর ইন-হাউস রেড ইঞ্জিন থেকে সর্বজনীনভাবে প্রশংসিত অবাস্তব ইঞ্জিনে স্থানান্তরিত করার প্রতিশ্রুতি করে এবং গেমিং শিল্পে প্রযুক্তিগত বিবর্তনের দ্রুত গতির সাথে তাল মিলিয়ে চলার অভিপ্রায়ের ইঙ্গিত দেয়। এর মানে এমন  হতে পারে আরও বাস্তবসম্মত গেম ওয়ার্ল্ড, মসৃণ গেমপ্লে এবং সম্ভাব্য দ্রুত বিকাশ চক্র।

আসন্ন "সাইবারপাঙ্ক 2077: অতীতের ছায়া" রেড ইঞ্জিনের জন্য রাজহাঁসের গান হিসাবে পরিবেশন করবে। নতুন "উইচার" সিরিজের জন্য অল-হ্যান্ড-অন-ডেক পদ্ধতিটি  একটি নতুন শুরু বলে মনে হচ্ছে। 26 সেপ্টেম্বরের দিকে নজর রাখুন যখন PC, Xbox Series X/S, এবং PS5 এ "অতীতের ছায়া" রোল আউট হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ