"https://smartbangla1.blogspot.com/m=1" /> এবার বাজার এ আসছে বড়ো ধামাকা লিকুইড কুলিং সহ Lenovo Legion 9i গেমিং ল্যাপটপ অক্টোবরে লঞ্চ হতে চলছে

এবার বাজার এ আসছে বড়ো ধামাকা লিকুইড কুলিং সহ Lenovo Legion 9i গেমিং ল্যাপটপ অক্টোবরে লঞ্চ হতে চলছে

 

লিকুইড কুলিং সহ Lenovo Legion 9i গেমিং ল্যাপটপ অক্টোবরে লঞ্চ হতে চলছে

bu jibonesh mondal Aug31,2023

আসন্ন Lenovo Legion 9i গেমিং ল্যাপটপ টি  এই অক্টোবরে প্রকাশিত হবে.রিপোর্ট অনুযায়ী। Legion 9i এর আগে লিজিয়ন কোল্ডফ্রন্ট লিকুইড কুলিং সিস্টেমের বৈশিষ্ট্য রয়েছে বলে জানা গেছে। Lenovo Legion 9iএবার  একটি রাজকীয় মূল্য  নিয়ে  বাজারে আসছে।

Lenovo Legion 9i 64GB 5600MHz ডুয়াল চ্যানেল DDR5 ওভারক্লকড মেমরি সহ 13 তম প্রজন্মের ইন্টেল কোর i9 প্রসেসর দ্বারা চালিত। গেমিং মনস্টার ল্যাপটপ আরও বেশ কিছু বৈশিষ্ট্যের সাথে আসে যা এটিকে অন্যান্য মডেলের তুলনায় উচ্চ কার্যক্ষমতার পেডেস্টালে রাখে। ল্যাপটপে ব্যাকপ্যাকও থাকবে যা পরবর্তীতে Lenovo দ্বারা ঘোষণা করা হবে। মুক্তির তারিখ পূর্বে অক্টোবরের পরে প্রজেক্ট করা হয়েছিল কিন্তু মনে হচ্ছে সংশোধন করা হয়েছে। এখন অনুমান করা হচ্ছে যে Lenovo Legion 9i অক্টোবরে আসবে। এটা গুজব যে IFA 2023 বার্লিনের সময় সঠিক প্রকাশের তারিখ ঘোষণা করা হবে।

Lenovo Legion 9i এটির  16-ইঞ্চির সুন্দর  ডিসপ্লে রয়েছে এবং এর মালিকানাধীন লিকুইড কুলিং সিস্টেমটি শিল্পে অনেকখানি  এগিয়ে রয়েছে। ল্যাপটপের ইন্টিগ্রেটেড কুলিং পাম্প টি দক্ষতার সাথে কাজ করে। যার ফলে ল্যাপটপটিতে কোনো বাহ্যিক কুলিং অ্যাটাচমেন্ট প্রয়োজন নেই । Lenovo  16-ইঞ্চির  ল্যাপটপের জন্য সিস্টেমটি তার কাছে  প্রথম। এটি গেমিং ল্যাপটপকে একটি চিত্তাকর্ষক 230W TDP অর্জন করতে সক্ষম করে –এটি  একটি গেমিং ল্যাপটপের জন্য একটি চমৎকার ক্ষমতা।তাছাড়া এর মধ্যে  উন্নত বায়ুপ্রবাহের জন্য ল্যাপটপে 6,333 ইনটেক ভেন্ট সহ একটি ট্রিপল-ফ্যান এয়ার কুলিং সিস্টেম রয়েছে।

Lenovo Legion 9i তাই ল্যাপটপ টি বিধ্বস্ত না হয়ে তীব্র এবং উচ্চ-অকটেন গেমিং সেশনগুলি পরিচালনা করার জন্য খুবই ভালো । 2.56 কেজির ল্যাপটপে অতিরিক্ত স্থায়িত্বের জন্য নকল কার্বন চিপ থেকে তৈরি একটি ডেডিকেটেড A-কভার কেস রয়েছে।

Lenovo 9i গেমিং ল্যাপটপটিতে প্রচুর আনুষাঙ্গিক রয়েছে যা এর বহুমুখিতা এবং আবেদনকে আরও বাড়িয়ে তোলে। ল্যাপটপ নিজেই  (4,06,231.53 Indian) এর জন্য খুচরা বিক্রি হবে, যেখানে গেমিং ব্যাকপ্যাকের আনুষঙ্গিক মূল্য 8,407.00 Indian পর্যন্ত হতে পারে।

সম্পর্কিত:

* Lenovo Xiaoxin Pad Pro 12.7-এর Xizi Green ভেরিয়েন্ট চীনে প্রাক-বিক্রয়ের জন্য, মূল্য 1699 ইউয়ান ($232) থেকে শুরু হয়

* Lenovo YOGA Pro 14s 13th Gen Intel i9 H-সিরিজ প্রসেসর সহ চীনে লঞ্চ হয়েছে

* Dimensity 7050 সহ Lenovo Tab P12 ভারতে 5 সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে

* Lenovo Tab M8 (4th Gen) 2024 অফিসিয়াল ওয়েবসাইট তালিকা স্পেসিফিকেশন নিশ্চিত করে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ