"https://smartbangla1.blogspot.com/m=1" /> Google Pixel ভিন্ন রঙের বার্ডস নিয়ে আসছে 4 অক্টোবর। দুর্দান্ত সার্ভিসের সাথে

Google Pixel ভিন্ন রঙের বার্ডস নিয়ে আসছে 4 অক্টোবর। দুর্দান্ত সার্ভিসের সাথে

Google Pixel ভিন্ন রঙের বার্ডস নিয়ে আসছে 4 অক্টোবর। দুর্দান্ত সার্ভিসের সাথে 

 Google তার ফ্ল্যাগশিপ TWS ইয়ারবাড হিসাবে 2022 সালের মে মাসে  Pixel Buds Pro নিয়ে বাজার এ এসেছিলো । প্রাথমিক লঞ্চের এক বছরেরও অধিক সময় পরে আবার তারা নতুন কিছু নিয়ে  সকলের  এর  মন জয় করতে আবার বাজার এ আসছে  দেখে মনে হচ্ছে ইয়ারবাডগুলি এবার কিছু নতুন নতুন রঙ পাবে।


এই প্রতিবেদনটি আমাদের কাছে একটি সাম্প্রতিক টুইটের মাধ্যমে এসেছে। পরিচিত টিপস্টার পারস গুগলানির কাছ থেকে আমরা এই বিষয় টি জানতে পারি । গুগলানি উল্লেখ করেছেন যে গুগল পিক্সেল বাডস প্রো-এর জন্য  পোরসেলিন এবং স্কাই ব্লু নামে দুটি নতুন রঙ লঞ্চ করবে। লঞ্চটি পিক্সেল 8 সিরিজের 4 অক্টোবর আর কিছুক্ষনের মধ্যে  লঞ্চের অনুষ্ঠিত হবে। এই নতুন রঙগুলি বিদ্যমান কোরাল, লেমনগ্রাস, কুয়াশা এবং চারকোল রঙের বিকল্পগুলির সাথে যোগ দেবে। এই রঙগুলি দেখতে কেমন হবে সে সম্পর্কে আপনাকে ধারণা দেওয়ার জন্য, আমরা স্কাই ব্লু-এ Google Pixel Buds A-Series এবং চীনামাটির মধ্যে Google Pixel Fold-এর ছবি দিয়েছি।

Google Pixel Buds Pro বৈশিষ্ট 

Google Pixel Buds Pro কাস্টম-ডিজাইন করা 11mm ডাইনামিক ড্রাইভারের মতো করা সাজানো হয়েছে। এই ইয়ারবাডগুলিতে   উপযুক্ত শোনার অভিজ্ঞতার জন্য সক্রিয় শব্দ বাতিলকরণ (ANC)করা হয়েছে এবং  স্বচ্ছতা মোড এবং ভলিউম EQ সহ অডিও বৈশিষ্ট্যগুলি পরিসর অফার করে ৷ ভয়েস-সম্পর্কিত ফাংশনগুলির জন্য তারা একটি ট্রিপল-মাইক্রোফোন সেটআপএ কটি ভয়েস অ্যাক্সিলোমিটার এবং উইন্ড-লকিং জাল কভার অন্তর্ভুক্ত করেছে ।

ব্যাটরি  লাইফ এর ক্ষেত্রে  উল্লেখযোগ্য, ইয়ারবাডে 11 ঘন্টা এবং চার্জিং কেস (ANC ছাড়া) এর সাথে মিলিত হলে 31 ঘন্টা। এমনকি ANC সক্ষম থাকা সত্ত্বেও, তারা চার্জিং কেস সহ একটি সম্মানজনক 20 ঘন্টা প্লেব্যাক সরবরাহ করে। ইয়ারবাডগুলি তারযুক্ত দ্রুত চার্জিংএবং  সেইসাথে Qi ওয়্যারলেস চার্জিং সমর্থন ও  করে।সংযোগের ক্ষেত্রে Pixel Buds Pro ব্লুটুথ 5.0 ব্যবহার করে।

ইয়ারবাডগুলির প্রতিটির ওজন 6.2 গ্রাম এবং চার্জিং কেসে রাখা হলে এর ওজন 62 গ্রাম হয়৷ উপরন্তু, ইয়ারবাডগুলিকে জল এবং ঘাম প্রতিরোধের জন্য IPX4 রেট দেওয়া হয়েছে, যখন চার্জিং কেস একটি IPX2 রেটিং ধারণ করে৷

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ