"https://smartbangla1.blogspot.com/m=1" /> Honor Play 50 Plus লঞ্চের তারিখ নিচিৎ করা হলো ।কবে আসছে বাজারে ??

Honor Play 50 Plus লঞ্চের তারিখ নিচিৎ করা হলো ।কবে আসছে বাজারে ??

    Honor Play 50 Plus লঞ্চের তারিখ নিচিৎ করা হলো ।কবে  আসছে বাজারে ??

 Honor তাদের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করার  তারিখ ঘোষণা করতে চলেছে। গত বছর, অক্টোবরে, Honor চীনে Dimensity 700-powered Honor Play 40 এর উন্মোচন করেছিল এবং  আজ honor  নিশ্চিত করেছে যে এটি হোম মার্কেটে আগামীকাল (অক্টোবর 10) Honor Play 50 Plus থেকে কভারগুলি নিয়ে যাবে৷ ব্র্যান্ড দ্বারা প্রকাশিত নীচের পোস্টারটি শুধুমাত্র এর ডিজাইনই প্রকাশ করেনি বরং এর মূল স্পেসিফিকেশনও নিশ্চিত করেছে।

Honor Play 50 Plus

Honor Play 50 Plus এর সামনে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে ও  সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের অন্তর্ভুক্তি ইঙ্গিত দেয় যে ফোনটি একটি LCD প্যানেল দিয়ে সজ্জিত হতে পারে। কোম্পানি নিশ্চিত করেছে যে ডিভাইসটি স্টেরিও আউটপুটের জন্য ডুয়াল স্পিকার দেওয়া  হবে।

পিছনের দিকে,উচ্চ-রেজোলিউশনবা যুক্ত 50-মেগাপিক্সেল সেন্সর দ্বারা ডুয়েল ক্যামেরা আছে এবং   উল্লেখযোগ্যভাবে, পিছনের প্যানেলটি একটি দ্বি-টোন ফিনিশ সহ একটি স্বতন্ত্র নকশা করা আছে যা স্মার্ট ফোনটিক আরো আকর্ষিণীও করে তুলেছে।

Honor Play 50 Plus স্পেসিফিকেশন 

Honor Play 50 Plus একটি 5G-সক্ষম ডিভাইস তবে এর প্রসেসরে কোনো শব্দ নেই। ডিভাইসটি 12 GB র‍্যাম, 256 GB স্টোরেজ এবং একটি বিশাল 6,000mAh ব্যাটারি সহ আসবে বলে  নিশ্চিত করা হয়েছে। এটি এর 3C সার্টিফিকেশনের মাধ্যমে ইতিমধ্যেই জানা গেছে যে এটি 35W দ্রুত চার্জিংয়ের সমর্থন সহ আসতে পারেএবং  ফোনটির অন্যান্য স্পেসিফিকেশন এখনও প্রকাশ করা হয়নি। পূর্বসূরী মডেলের দ্বারা অনুমান  উপলব্ধ করা হয়েছে যে স্পেসিফিকেশন এক নজর এমনটি হতে পারে। 

Honor Play 40 Plus-এ একটি 6.74-ইঞ্চি IPS LCD প্যানেল রয়েছে যা একটি HD+ রেজোলিউশন এবং 90Hz রিফ্রেশ রেট অফার করে। হুডের নিচে, ডিভাইসটিতে রয়েছে ডাইমেনসিটি 700 চিপ, 6 GB/8 GB RAM, 128 GB স্টোরেজ এবং 22.5W দ্রুত চার্জিং সহ একটি 6,000mAh ব্যাটারি। এটিতে একটি 5-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং একটি 50-মেগাপিক্সেল (প্রধান) + 2-মেগাপিক্সেল (গভীর) ডুয়াল-ক্যামেরা সিস্টেম রয়েছে। এটি ম্যাজিক UI-ভিত্তিক অ্যান্ড্রয়েড 12-এ চলে এবং এতে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। যা গ্রাহকদের স্মার্টফোনটি ব্যাবহার করার উপযুক্ত করা তুলবে। তারা ব্যাবহার করে খুশি হবে বলে অনুমান করা যাচ্ছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ