"https://smartbangla1.blogspot.com/m=1" /> এবার বাজারে এলো ধামাকা ১২০ঘন্টা ব্যাটরি সার্ভিস সহ Noise Buds X Prime কত দাম দেখা নিন

এবার বাজারে এলো ধামাকা ১২০ঘন্টা ব্যাটরি সার্ভিস সহ Noise Buds X Prime কত দাম দেখা নিন

 by jibonesh mondal 05.10.23 20:00

পুজোর আগে আগে বড়ো ধামাকা noise এর।  গতকালই  নয়েজ তার প্রথম স্মার্ট রিং এবং নয়েজ লুনা রিং চালু করেছে। আবারো  একটি নতুন  Noise Buds X Prime নামে TWS ইয়ারফোন নিয়ে এসেছে । গত সপ্তাহে নয়েজ এয়ার বাডস প্রো এসই লঞ্চের পর পরে এটি  আবার বাজারে এসেছে।  BUSD X PRIME একটি নতুন  ডিজাইন এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ সহ অন্যান্য বৈশিষ্ট্যগুলি নিয়ে বাজারে এসেছে। 

          Noise Buds X Prime  এটি 7 অক্টোবর থেকে Amazon থেকে কেনা যাবে। 

নয়েজ বাডস এক্স প্রাইম (Noise Buds X Prime )স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

Noise Buds X Prime হল  TWS ইয়ারফোন যার ডুয়াল-টোন ডিজাইন রয়েছে যা একটি অন্য রকম প্রিমিয়াম লুক দেয়। স্টেমের একটি চকচকে ফিনিশ আছে যেখানে ইয়ারবাডের অবশিষ্ট অংশে ম্যাট ফিনিশ রয়েছে যা ইয়ারফোন টিকে দেখাতে অন্য রকম করেছে।  ইয়ারফোনের  স্টেমে ট্যাপ করে মিউজিক প্লেব্যাক নিয়ন্ত্রণ করা যাবে এবং  কলের উত্তর/প্রত্যাখ্যান করার মতো বিভিন্ন ক্রিয়া সম্পাদন করতে পারবে । IPX5 রেটিং-এর জন্য TWS ইয়ারফোনগুলিও জল-প্রতিরোধী।

Noise Buds X Prime একটি উচ্চতর অডিও অভিজ্ঞতার জন্য 11mm ড্রাইভার দিয়ে সজ্জিত। কলে ক্রিস্টাল ক্লিয়ার অডিও গুণমান নিশ্চিত করার জন্য পরিবেশগত শব্দ বাতিলকরণ প্রযুক্তির সাথে একটি কোয়াড মাইক রয়েছে। গেমিংয়ের উদ্দেশ্যে অডিও ডিভাইসটিতে 50ms কম লেটেন্সি রয়েছে।

নয়েজ বাডস এক্স প্রাইম ব্লুটুথ 5.3 সমর্থন এবং ডিভাইসের সাথে দ্রুত জোড়ার জন্য হাইপার সিঙ্ক প্রযুক্তি বৈশিষ্ট্যযুক্ত। TWS ইয়ারফোনগুলিকে ব্র্যান্ডের প্রথম ইয়ারবাড হিসাবে 120 ঘন্টা মোট প্লেব্যাক টাইম বলে মনে করা হয়। তারা দ্রুত চার্জিং সমর্থন করে এবং 10-মিনিটের চার্জ 200 মিনিট ব্যবহারের প্রস্তাব দেয়।

Noise Buds X Prime ইয়ারফোনগুলি সিলভার গ্রে, শিন গ্রিন এবং শ্যাম্পেন সাদা রঙের। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ