"https://smartbangla1.blogspot.com/m=1" /> এবার এক নতুন চমক Nothing OS 2.0 4 আসছে নতুন আপডেট নিয়ে

এবার এক নতুন চমক Nothing OS 2.0 4 আসছে নতুন আপডেট নিয়ে

এবার এক নতুন  চমক Nothing OS 2.0 4 আসছে নতুন আপডেট নিয়ে 

Nothing os 2.0 4 for Nothing (1) আসতে চলছে তার সর্বশেষ আপডেট নিয়ে ,এটি নিয়মিত সফ্টওয়্যার আপডেটের চেয়ে বেশি। এই আপডেট এর ফলে স্মার্ট ফোন ব্যাবহার কারী রা ফোনটিকে আরও স্মোথ এবং দ্রুত উপভোগ করতে পারবে। 

Nothing os 2.0 4 ব্যবহারকারীদের জন্যও নিরাপত্তা বাড়ানো হয়েছে

আপডেটটি এটির সাথে একটি নতুন লুকানো আইকন কম্পার্টমেন্ট বৈশিষ্ট্য নিয়ে আসে যা ব্যবহারকারীদের একটি গোপন বিভাগে অ্যাক্সেস করতে অ্যাপ ড্রয়ারে বাম দিকে সোয়াইপ করতে দেয়। এটি এমন ব্যবহারকারীদের জন্য নিখুঁত যারা তাদের অ্যাপ ড্রয়ারকে ডিক্লাটার করতে চান এবং নির্দিষ্ট অ্যাপগুলিকে সহজ নাগালের মধ্যে কিন্তু দৃষ্টির বাইরে রাখতে চান। পাশাপাশি, নতুন ফটো উইজেট বৈশিষ্ট্যটি ব্যক্তিগতকরণের একটি সহজ কিন্তু কার্যকর স্পর্শ। এখন, ব্যবহারকারীরা জটিল সেটিংসের মধ্য দিয়ে না গিয়ে তাদের হোম স্ক্রীন বা লক স্ক্রিনে তাদের প্রিয় ফটোগুলি প্রদর্শন করতে পারে।

কর্মক্ষমতা এবং নির্ভরযোগ্যতার ফ্রন্টে, আপডেটটি বেশ কয়েকটি মূল উন্নতির পরিচয় দেয়। লক স্ক্রিন এখন আরো সঠিক চার্জিং গতি দেখায়, এতে জড়িত যেকোন অনুমানের কাজ বাদ দেওয়া হয়। উপরন্তু, একটি বিরল বাগের জন্য একটি ফিক্স রোল আউট করা হয়েছে যার কারণে ডিভাইস রিস্টার্ট হওয়ার পরে লক স্ক্রিন উইজেটগুলি অদৃশ্য হয়ে যায়৷ নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে, বিশেষ করে যারা WhatsApp-এর ক্লোন করা উদাহরণ ব্যবহার করেন, উন্নত অ্যাপ লকার সমর্থনের জন্য ধন্যবাদ। এবং যারা প্রায়শই তাদের ডিভাইসটিকে Wi-Fi হটস্পটে পরিণত করেন, তাদের জন্য আপডেটটি আরও স্থিতিশীল সংযোগের প্রতিশ্রুতি দেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ