"https://smartbangla1.blogspot.com/m=1" /> OnePlus 12 আসছে Samsung এর S24 সিরিজ কে টেক্কা দিতে

OnePlus 12 আসছে Samsung এর S24 সিরিজ কে টেক্কা দিতে

 

OnePlus 12:

 Oneplus এটি এমন একটি ব্র্যান্ড নাম যার সঙ্গে apple samsung এর মতো বড়ো বড়ো ব্রান্ডের সঙ্গে তুলনা করে। ঠিক আবারও তাদের ক টেক্কা দিতে onplus  নিয়ে আসছে।  ভারতীয় বাজারে স্মার্টফোন শিল্পের বৃদ্ধি দেখে OnePlus মোবাইল কোম্পানি আবারও OnePlus 12 লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে।

খবর প্রকাশিত হয়েছে যে এই মোবাইল ফোনটি 2024 সালের জানুয়ারিতে প্রায় 80 বা 90000 টাকায় লঞ্চ হবে, তাই বন্ধুরা, এটি একটি 5G মোবাইল ফোন হবে।

OnePlus 12 ডিসপ্লে

ব্যবহারকারীদের পছন্দের কথা মাথায় রেখে, কোম্পানি হিসেবে Samsung এই মোবাইল ফোনে AMOLED ডিসপ্লে আনার প্রস্তুতি নিচ্ছে যা একটি 6.8 ইঞ্চি 2K ডিসপ্লে প্যানেল।যাইহোক, যদি আমরা শার্পনার সম্পর্কে কথা বলি, এটি 512 পিপিআই পর্যন্ত সর্বোচ্চ পিক্সেল ঘনত্বের ডিসপ্লে।এতে, এটি আপনাকে স্ক্রিন সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস 5 এর সুরক্ষা দেয়।এর ডিসপ্লে একটি খুব সুন্দর পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসে, যার কারণে এটি খুব কার্যকর এবং এটি 120 Hz এ রিফ্রেশ করে।

OnePlus 12 ক্যামেরা

কোম্পানি এটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়ার জন্য কাজ করছে।জানা গেছে যে এতে প্রাইমারি ক্যামেরা হিসেবে একটি 50 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে।এটি 64 মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা প্রদান করবে এবং পেরিস্কোপ ক্যামেরার জন্য 64 মেগাপিক্সেলের একটি বড় ক্যামেরা দেওয়া হবে।এতে, আপনি সহজেই 30টি অ্যাপে 4K ভিডিও রেকর্ড করতে পারবেন, এর জন্য আপনাকে অবিচ্ছিন্ন শুটিংয়ের জন্য একটি দুর্দান্ত ছবিও দেওয়া হয়েছে।OnePlus কোম্পানি সবসময় সেলফি প্রেমীদের সম্মানের চোখে দেখেছে। তাই OnePlus কোম্পানি এতে 32 মেগাপিক্সেলের একটি বড় প্রাইমারি ক্যামেরা দিতে চলেছে।

OnePlus 12 স্টোরেজ

প্রতিষ্ঠানটি একটুও কমাতে না পারলেও স্মৃতি যে আরও বাড়াতে পারে তার কোনো নিশ্চয়তা নেই।খবর আসছে ফিল্ম কোম্পানির পক্ষ থেকে।এটি 128 GB অভ্যন্তরীণ স্টোরেজ প্রদান করতে যাচ্ছে যা একটি UFS 4.0 টাইপ স্টোরেজ সিস্টেম হবে।এতে, কোম্পানি আপনাকে 8GB এর একটি চমৎকার র‍্যাম দেবে এর সাথে আপনাকে অনেক প্রযুক্তি দেবে যেমন এটি আপনাকে ওয়্যারলেস চার্জিং সমর্থনও দেবে।এই মোবাইল ফোনটি ভারতে সহজেই 5G নেটওয়ার্ক সমর্থন করবে।এর পাশাপাশি কোম্পানির পক্ষ থেকে খবর রয়েছে যে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট দেওয়া হবে।

OnePlus 12 মূল্য

আচ্ছা বন্ধুরা, আমরা সব কিছুর স্পেসিফিকেশন জেনে ফেলেছি, এখন জেনে নেওয়া যাক তাদের দাম কত হতে চলেছে।আর এই মোবাইলটি ভারতে কবে লঞ্চ হবে, তবেই আপনি এটি কিনতে পারবেন, যদিও এই তথ্যটি ভুল হতে পারে কিন্তু তারপরও খবরের মাধ্যমে তা জানা গেছে।আশা করা হচ্ছে যে এটি ভারতে 28 জানুয়ারী, 2024-এ লঞ্চ হবে এবং এর দাম প্রায় 80,999 টাকা হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ