"https://smartbangla1.blogspot.com/m=1" /> APPLE পূর্ব -আপডেটেড আইফোনগুলির সাথে আনবক্সিং অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে নিয়ে যাচ্ছে

APPLE পূর্ব -আপডেটেড আইফোনগুলির সাথে আনবক্সিং অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে নিয়ে যাচ্ছে

 APPLE  পূর্ব -আপডেটেড আইফোনগুলির সাথে আনবক্সিং অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে নিয়ে যাচ্ছে

apple  ভোক্তাদের কাছে পৌঁছানোর আগেই আইফোনগুলিকে ইন-স্টোরে প্রাক-আপডেট করার প্রযুক্তি নিয়ে কাজ করছে বলে জানা গেছে। এই উদ্যোগটি বছরের শেষের আগে শুরু হতে চলেছে, এবং এতে একটি বিশেষ বেতার প্যাড রয়েছে যা বাক্সটি খোলার প্রয়োজন ছাড়াই আইফোন ইউনিট আপডেট করে।

Apple  এই বৈশিষ্ট্যটি তাদের ক্যারিয়ার অংশীদারদের কাছে স্থানান্তর করবে কিনা তা এখনও স্পষ্ট নয়

ব্লুমবার্গের ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ মার্ক গুরম্যানের মতে, অ্যাপল এটিকে শুধু একটি ভবিষ্যত ধারণা হিসেবে ভাবছে না, বরং এটিকে জীবন্ত করার জন্য সক্রিয়ভাবে কাজ করছে। এই সিস্টেমটি তাদের আসল প্যাকেজিং থেকে সরিয়ে না দিয়েই একাধিক আইফোন ইউনিট সক্রিয়, আপডেট এবং পাওয়ার ডাউন করার জন্য একটি মালিকানাধীন প্যাড ব্যবহার করবে।

এই পদক্ষেপটি স্মার্টফোন ব্যবহারকারীদের মুখোমুখি হওয়া একটি সাধারণ দ্বিধা-দ্বন্দ্বের প্রতিক্রিয়া হিসাবে আসে, বিশেষ করে যারা প্রযুক্তি-বুদ্ধিমান নন। একবার একজন ভোক্তা একটি নতুন আইফোন ক্রয় করলে, সর্বোত্তম কর্মক্ষমতা এবং নিরাপত্তা নিশ্চিত করতে প্রায়ই একটি তাত্ক্ষণিক সফ্টওয়্যার আপডেটের প্রয়োজন হয়। অনেক প্রথম-বারের ব্যবহারকারীরা এই গুরুত্বপূর্ণ পদক্ষেপটিকে উপেক্ষা করতে পারে, যার ফলে তাদের ডিভাইসগুলি সম্ভাব্যভাবে দুর্বল বা তাদের সেরা পারফর্ম না করতে পারে।

এই বিকাশের জন্য বড় প্রশ্নটি হল অ্যাপল এই বৈশিষ্ট্যটি তার ক্যারিয়ার অংশীদারদের কাছে প্রসারিত করবে কিনা। কোম্পানী স্পষ্ট করেনি যে এই উন্নত প্যাডগুলি আইফোনগুলি স্টক করে এমন অন্যান্য খুচরা আউটলেটগুলিতে পাঠানো হবে কিনা, সর্বজনীনভাবে সুবিন্যস্ত ভোক্তাদের অভিজ্ঞতায় একটি ফাঁক রেখে।

অ্যাপল এই অঞ্চলে প্রথম পা রাখলেও, অ্যান্ড্রয়েড নির্মাতারা কীভাবে প্রতিক্রিয়া জানাবে তা দেখার বিষয়। তারা কি একটি প্রাক-আপডেট করা অভিজ্ঞতা প্রদানের ক্ষেত্রে স্যুট অনুসরণ করবে, নাকি এটি একটি অনন্য বিক্রয় পয়েন্ট যা অ্যাপলকে প্রতিযোগিতামূলক স্মার্টফোন বাজারে আলাদা করে দেবে? ইতিমধ্যে, আপনি যদি একজন নতুন আইফোন ব্যবহারকারী হন, তাহলে সফ্টওয়্যার আপডেটের জন্য দুবার চেক করা সবসময়ই ভালো। শুধু সেটিংস > সাধারণ > সফ্টওয়্যার আপডেটে নেভিগেট করুন এবং প্রম্পটগুলি অনুসরণ করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ