"https://smartbangla1.blogspot.com/m=1" /> OnePlus ওপেন ভারতীয় মূল্য এবং বিক্রয় তারিখ 19 অক্টোবর লঞ্চের আগে প্রকাশ করা হয়েছে

OnePlus ওপেন ভারতীয় মূল্য এবং বিক্রয় তারিখ 19 অক্টোবর লঞ্চের আগে প্রকাশ করা হয়েছে

 OnePlus ওপেন ভারতীয় মূল্য এবং বিক্রয় তারিখ 19 অক্টোবর লঞ্চের আগে প্রকাশ করা হয়েছে

অপেক্ষার অবসান ঘটিয়ে oneplus নিয়ে এলো তার প্রথম ফোল্ডেবল স্মার্টফোন। OnePlus ঘোষণা করেছে যে OnePlus Open নামে পরিচিত তার প্রথম ফোল্ডেবল স্মার্টফোনটি 19 অক্টোবর বিশ্বব্যাপী লঞ্চ হবে। লঞ্চের এখনও কয়েক দিন বাকি, আমরা ইতিমধ্যেই জানি যে স্মার্টফোনটি দেখতে কেমন, এবং হার্ডওয়্যার অনবোর্ড কেমন হবে। এখন টিপস্টার অভিষেক যাদব ভারতীয় বাজারে ডিভাইসটির মূল্য এবং প্রথম বিক্রয়ের তারিখ ফাঁস করেছেন।


অভিষেকের মতে, OnePlus Open ভারতে ₹1,39,999-এ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। অতিরিক্তভাবে, টিপস্টার আরও দাবি করেছে যে স্মার্টফোনের প্রথম বিক্রয় 27 অক্টোবর, 2023 এ অনুষ্ঠিত হবে।

OnePlus ওপেন স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

OnePlus Open-এ একটি 7.8-ইঞ্চি 2K ইনার AMOLED ডিসপ্লে রয়েছে যার একটি দ্রুত 120Hz রিফ্রেশ রেট রয়েছে। এটির পরিপূরক হল একটি 6.31-ইঞ্চি বাইরের AMOLED স্ক্রিন এছাড়াও একটি 120Hz রিফ্রেশ রেট রয়েছে৷ ডিভাইসটি Android 13-এ চলবে বলে আশা করা হচ্ছে এবং Snapdragon 8 Gen 2 প্রসেসর দ্বারা চালিত হবে, যা দ্রুত 3.36GHz এ ক্লক ইন করার গুজব রয়েছে। LPDDR5x RAM এবং UFS 4.0 স্টোরেজ সহ, এটি 16GB RAM এবং 256GB স্টোরেজ ক্ষমতার অফার করার গুজব।


এতে একটি 4800mAh ব্যাটারি থাকবে, যা 67-ওয়াট চার্জিংয়ের সাথে যুক্ত হবে বলে আশা করা হচ্ছে। ক্যামেরা সিস্টেমটি সমানভাবে চিত্তাকর্ষক বলে গুজব রয়েছে, এতে একটি 48MP প্রাইমারি লেন্স, একটি 48MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং উচ্চ-মানের ছবি তোলার জন্য একটি 64MP পেরিস্কোপ লেন্স রয়েছে৷ সামনে, সেলফির জন্য একটি 32MP এবং একটি 20MP ক্যামেরার গুজব রয়েছে।

আরও  দেখুন প্রযুক্তির খবর :https://smartbangla1.blogspot.com/

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ