"https://smartbangla1.blogspot.com/m=1" /> OnePlus Open আনুষ্ঠানিকভাবে টিজ করা হয়, 19 অক্টোবর লঞ্চের গুজব নিয়ে

OnePlus Open আনুষ্ঠানিকভাবে টিজ করা হয়, 19 অক্টোবর লঞ্চের গুজব নিয়ে

 Oneplus এর BBK ভাইবোন Oppo এবং Vivo থেকে ভিন্ন  OnePlus এখনও একটি ফোল্ডেবল ফোন লঞ্চ করেনি। কোম্পানি এই বছরের শুরুতে নিশ্চিত করেছে যে একটি ফোল্ডিং ফোন শীঘ্রই লঞ্চ হবে এবং আজ আমরা একটি অফিসিয়াল টিজার পেয়েছি যাকে OnePlus Open বলা হবে। এই চীনা ব্র্যান্ডটি এখনও লঞ্চের তারিখ প্রকাশ করেনি তবে এই মাসের শেষের দিকে  ব্রান্ড টি লঞ্চ হতে পারে বলে আসা করা যায়। 

OnePlus Open তার আত্মপ্রকাশ বন্ধ করছে

X (আগের টুইটারে) একটি পোস্টে, OnePlus একটি আসন্ন স্মার্টফোনের ক্যাপশন সহ টিজ করেছে 'একটি সত্যিকারের OnePlus অভিজ্ঞতা অপেক্ষা করছে৷ ফোনের সিলুয়েট নিশ্চিত করে যে এটি একটি ভাঁজযোগ্য ফোন এবং ক্যাপশনে ওয়ার্ডপ্লে সেই নামটিকে নির্দেশ করে যা আমরা কয়েক মাস ধরে শুনছি — OnePlus Open নামে মার্কেটে আসছে ।

আসন্ন OnePlus ফোল্ডেবল ফোনটি একটি রিব্র্যান্ডেড Oppo Find N3 Fold বলে গুজব রয়েছে। এটি ফোনের সাম্প্রতিক গিকবেঞ্চ তালিকা দ্বারা সমর্থিত, সেইসাথে ভারতীয় অভিনেত্রী আনুশকা শর্মার ছবিগুলি একটি ডিভাইস ব্যবহার করে যা ফাইন্ড এন3 ফোল্ডের পূর্ববর্তী রেন্ডারগুলির সাথে মেলে৷ এটি আসলে ভাল খবর কারণ Oppo-এর বই-স্টাইলের ফোল্ডেবলগুলি বেশ ভাল কিন্তু সেগুলি চীনের বাইরে প্রকাশিত হয় না ।

পূর্ববর্তী লিকগুলি থেকে জানা যায় যে OnePlus Open ভারতে 19 অক্টোবরে আত্মপ্রকাশ করবে৷ 

স্পেসিফিকেশন

OnePlus Open-এ 120Hz রিফ্রেশ রেট সহ একটি 7.8-ইঞ্চি 2K অভ্যন্তরীণ ডিসপ্লে দেখানোর সম্ভাবনা রয়েছে৷ ফোল্ডেবল ফোনটি 16GB RAM এবং 256GB স্টোরেজ সহ একটি Snapdragon 8 Gen 2 SoC দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। এটি একটি 4,800mAh ব্যাটারি দিয়ে সজ্জিত হতে পারে, যা 67W দ্রুত চার্জিং সমর্থন করে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ