"https://smartbangla1.blogspot.com/m=1" /> Oppo Find N3 লঞ্চের আগে নতুন রেন্ডারে দেখা গেছে

Oppo Find N3 লঞ্চের আগে নতুন রেন্ডারে দেখা গেছে

Oppo Find N3 লঞ্চের আগে নতুন রেন্ডারে দেখা গেছে

Oppo Find N3 লঞ্চের সময় প্রায় আগত আর কিছু দিনের মধ্যে oppo এর ফোল্ডিং স্মার্ট ফোন টি বাজারে আসবে। কিন্তু অনুষ্টানিক ভাবে চিনে প্রকাশ পাবার আগেই এর একটি নতুন তথ্য ফাঁস হয়েছে। জানতে পারা গেছে এটি আর বাইরের সৌন্দযের দিকেই নজর দেয়। 

Oppo Find N3 রেন্ডার খুঁজুন

যারা জানেন না তাদের জেনে রাখা ভালো যে  Find N3 ফ্লিপ ইতিমধ্যেই চীনা এবং ভারতীয় বাজারে ঘোষণা করা হয়েছে এবং Oppo Find N3 মডেলটি 19ই অক্টোবর 2023-এ চীনে এবং বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে৷ তবে এটির আনুষ্ঠানিক প্রকাশের আগে, একটি রেন্ডার ফাঁস হয়েছে অনলাইনে ৷ ফাঁস হওয়া ছবিটির দিকে তাকিয়ে আমরা একটি গোল্ড কালার ভেরিয়েন্টে আসন্ন ফোল্ডেবল স্মার্টফোন দেখতে পাচ্ছি।

মাত্র কয়েকদিন আগে, চীনা টেক জায়ান্টের ফাইন্ড এন 3 সোনার রঙের বিকল্পে ফাঁস হওয়া লাইভ চিত্রগুলিতে প্রকাশিত হয়েছিল। ছবিটি শেয়ার করেছেন পরিচিত টিপস্টার ইভান ব্লাস। ফাঁসটি হ্যাসেলব্লাড ব্র্যান্ডিং সহ পিছনে বৃত্তাকার ক্যামেরা মডিউলটি প্রদর্শন করে। আমরা 6.31-ইঞ্চি কভার ডিসপ্লেটিও দেখতে পাই। প্রাথমিক ডিসপ্লেটি একটি লম্বা 7.82-ইঞ্চি AMOLED প্যানেল হতে পারে যার একটি 2268 x 2440 পিক্সেল রেজোলিউশন রয়েছে।

আমরা এখন পর্যন্ত যা জানি তার উপর ভিত্তি করে, ডিভাইসটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে এবং এটি একটি 53-মেগাপিক্সেল LYT800 OIS প্রাথমিক ক্যামেরা  ও একটি 48-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি 32-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা নিয়ে গঠিত। সেলফির জন্য, এতে একটি 32-মেগাপিক্সেল পাঞ্চ-হোল ক্যামেরা থাকবে। হুডের নিচে, এটি Qualcomm Snapdragon 8 Gen 2 SoC দিয়ে সজ্জিত হবে। একটি বড় 4,800mAh ব্যাটারি প্যাক এই ডিভাইসটিকে শক্তি দেবে, যা সম্ভবত 67W দ্রুত চার্জিং সমর্থন করবে।

প্রযুক্তির খবর পেতে :https://smartbangla1.blogspot.com/

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ