"https://smartbangla1.blogspot.com/m=1" /> Oppo Find N3, N3 ফ্লিপ গ্লোবাল লঞ্চ তারিখ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে।দেখে নিন কবে আসছে

Oppo Find N3, N3 ফ্লিপ গ্লোবাল লঞ্চ তারিখ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে।দেখে নিন কবে আসছে

 Oppo Find N3, N3 ফ্লিপ গ্লোবাল লঞ্চ তারিখ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে।দেখে নিন কবে আসছে 

এত দিন এর অপেক্ষার পর ভারতে oppo নতুন ব্রান্ডটি লঞ্চ করেছে। চীনা বাজারে Oppo Find N3 Flip উন্মোচন করেছিল আগামী মাসে । আজ ভারতে ব্র্যান্ড টি  লঞ্চ  হওয়ায় ইভেন্ট অনুষ্ঠিত হবে। এখন, ব্র্যান্ডটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে Oppo Find N3 সিরিজ ঘোষণা করতে 19 অক্টোবর একটি বিশ্বব্যাপী লঞ্চ ইভেন্ট তারা করবে । তাই, দেখা যাচ্ছে যে ব্র্যান্ডটি উল্লিখিত তারিখে বিশ্ব বাজারের জন্য Find N3 flip  পাশাপাশি Find N3 ঘোষণা করবে।

OnePlus ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে OnePlus Open যা একই তারিখে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। Find N3 এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ one plus open । দেখা যাচ্ছে যে ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো বাজারগুলি OnePlus Open পাবে এবং যেখানে অন্যান্য বাজারগুলি Find N3 পেতে পারে৷ 

Oppo Find N3 এর প্রত্যাশিত স্পেসিফিকেশনগুলি (গুজব)

OPPO Find N3-তে একটি 7.82-ইঞ্চি ফোল্ডেবল OLED প্যানেল থাকবে যা একটি 2K রেজোলিউশন এবং একটি 6.31-ইঞ্চি FHD+ OLED কভার ডিসপ্লে অফার করে। উভয় ডিসপ্লে একটি 120Hz রিফ্রেশ হার সমর্থন করে বলা হয়। এটি ColorOS 13.2-ভিত্তিক Android 13-এ চলবে এবং একটি সতর্কতা স্লাইডার দিয়ে সজ্জিত।

সামনে, এটিতে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। ডিভাইসটির ভিতরে একটি 20-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে এবং পিছনের দিকের রাউন্ড ক্যামেরা মডিউলটিতে একটি 48-মেগাপিক্সেল (প্রধান) + 48-মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) + 64-মেগাপিক্সেল (টেলিফটো) ট্রিপল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। ক্যামেরা ইউনিট। নিরাপত্তার জন্য, এতে একটি সাইড-ফেসিং ক্যামেরা থাকবে এবং একটি সতর্কতা স্লাইডারও থাকবে বলে জানা গেছে।

ফাইন্ড এন3-তে স্ন্যাপড্রাগন 8 জেন 2 চিপের ওভারক্লকড সংস্করণ, 16 জিবি পর্যন্ত LPDDR5x র‌্যাম এবং 1 টিবি পর্যন্ত UFS 4.0 স্টোরেজ রয়েছে বলে জানা গেছে। ডিভাইসটিতে 67W তারযুক্ত এবং 50W ওয়্যারলেস চার্জিং সহ একটি 4,800mAh ব্যাটারি থাকবে।

OPPO N3 Flip স্পেসিফিকেশন

Find N3 Flip-এর ভিতরে রয়েছে একটি 6.81-ইঞ্চি AMOLED FHD+ 120Hz ফোল্ডেবল স্ক্রিন এবং একটি 3.26-ইঞ্চি AMOLED কভার ডিসপ্লে৷ এটির সামনে একটি 32-মেগাপিক্সেল এবং একটি 50-মেগাপিক্সেল (প্রধান, OIS সহ) + 48-মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) + 32-মেগাপিক্সেল (টেলিফটো) পিছনে ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে।

Dimensity 9200+ চালিত ডিভাইসটিতে 16 GB LPDDR5x RAM, 512 GB পর্যন্ত UFS 4.0 স্টোরেজ এবং 44W দ্রুত চার্জিং সহ একটি 4,300mAh ব্যাটারি রয়েছে। এটিতে অন্যান্য বৈশিষ্ট্য রয়েছে, যেমন ColorOS 13.1-ভিত্তিক Android 13, একটি সতর্কতা স্লাইডার এবং একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ