"https://smartbangla1.blogspot.com/m=1" /> OPPO FIND N3 ডিসপ্লে ডিজাইন এবার অফিসিয়াল ভাবে ঘোষণা করা হলো। দেখুন বিস্তারিত

OPPO FIND N3 ডিসপ্লে ডিজাইন এবার অফিসিয়াল ভাবে ঘোষণা করা হলো। দেখুন বিস্তারিত

 OPPO FIND N3 ডিসপ্লে ডিজাইন এবার অফিসিয়াল ভাবে ঘোষণা করা হলো। দেখুন বিস্তারিত 

Oppo আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে তার আসন্ন ফোল্ডিং ফ্ল্যাগশিপ Find N3-তে ডুয়াল ডায়মন্ড স্ক্রিন থাকবে। যার মাদ্ধমে  ডিসপ্লে এর ভেতর ও বাইরের উভয় দিক আমরা উপভোগ করতে পারবো। প্রথাগত ফোল্ডিং ফোনের বিপরীতে, যেখানে ভাঁজ করার সময় স্ক্রীনের গুণমানের কোনো সমস্যা না হয় তার জন্য Find N3 একটি নতুন ডুয়াল-ডায়মন্ড স্ক্রীন সলিউশন  তারা ব্যাবহার করেছে  এবং ফোন টি খোলা আছে না বন্ধ সেটি বোঝার জন্য উচ্চ-উজ্জ্বলতা, স্বচ্ছতা এবং নির্ভরযোগ্যতা প্রদান করে পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ স্ক্রিন কেমন হবে তার এক বিরল অভিজ্ঞাতা প্রদান করে। 

শীর্ষস্থানীয় কভার, ফোল্ডেবল ডিসপ্লে বৈশিষ্ট্যের জন্য Oppo Find N3

ব্র্যান্ডের দ্বারা প্রকাশিত অফিসিয়াল পোস্টারগুলি Oppo Find N3 এর অভ্যন্তরীণ স্ক্রিনের উজ্জ্বলতা এবং ভাঁজ করার ক্ষমতা সম্পর্কে ইঙ্গিত দেয়। যদিও নির্দিষ্ট ডেটা এখনও প্রকাশ করা হয়নি এবং অফিসিয়াল উন্মোচনের সময় এটি একটি প্রধান হাইলাইট হবে বলে আশা করা হচ্ছে। ডিজাইনের ক্ষেত্রে, অফিসিয়াল ইমেজগুলি প্রকাশ করে যে Find N3 পূর্ববর্তী প্রজন্মের সংক্ষিপ্ত এবং প্রশস্ত ডিজাইন থেকে সরে গেছে, যার মধ্যে একটি বড় বডি সাইজ এবং একটি স্ক্রীন রেশিও রয়েছে যা মূলধারার ফোল্ডিং ফোনগুলির সাথে সারিবদ্ধ।

অভ্যন্তরীণ স্ক্রীনে উপরের ডানদিকে একটি পাঞ্চ-হোল রয়েছে এবং ডিভাইসটির ডান প্রান্তে একটি তিন-পর্যায়ের সতর্কতা স্লাইডার রয়েছে। রিপোর্ট অনুযায়ী, ডিভাইসটি একটি 7.82-ইঞ্চি ফোল্ডেবল OLED প্যানেল দিয়ে সজ্জিত যা একটি 2K রেজোলিউশন এবং একটি 120Hz রিফ্রেশ রেট অফার করে এবং এর সামনে একটি 6.31-ইঞ্চি OLED FHD+ 120Hz ডিসপ্লে রয়েছে।

উপরন্তু, OPPO সম্প্রতি নিশ্চিত করেছে যে Find N3 একটি অন্তর্নির্মিত স্বাধীন নিরাপত্তা চিপ দিয়ে সজ্জিত হবে, একটি অভিনব নিরাপত্তা অভিজ্ঞতা প্রবর্তন করবে যেখানে ব্যবহারকারীরা সবকিছু সুরক্ষিত করতে পারবেন, যার ফলে ব্যক্তিগত এবং ব্যবসায়িক ডেটার জন্য হার্ডওয়্যার-স্তরের নিরাপত্তা বৃদ্ধি পাবে। ফাইন্ড এন3 স্ন্যাপড্রাগন 8 জেন 2 (3.36GHz ভেরিয়েন্ট), 16 GB LPDDR5x RAM, 1 TB পর্যন্ত UFS 4.0 স্টোরেজ, 67W দ্রুত চার্জিং এবং 50W ওয়্যারলেস চার্জিং সহ একটি 4,805mAh ব্যাটারি প্যাক করার জন্য গুজব রয়েছে, সামনের ক্যামেরা, একটি 20-মেগাপিক্সেল অভ্যন্তরীণ ক্যামেরা এবং পিছনে একটি 48-মেগাপিক্সেল (প্রধান) + 48-মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) + 64-মেগাপিক্সেল (পেরিসকোপ) ট্রিপল ক্যামেরা ইউনিট।

Oppo Find N3 এর গ্লোবাল লঞ্চ 19 অক্টোবর চীনের স্থানীয় সময় 14:30 এ নির্ধারিত হয়েছে। একই সাথে, একই ডিভাইসটি OnePlus Open নামে ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো অন্যান্য বাজারে লঞ্চ হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ