"https://smartbangla1.blogspot.com/m=1" /> আবার Samsung Galaxy Z Fold6 নিয়ে নতুন গুজব । স্মাটফোন টি দারুন পাতলা। তাহলে ক্যামেরা? ?

আবার Samsung Galaxy Z Fold6 নিয়ে নতুন গুজব । স্মাটফোন টি দারুন পাতলা। তাহলে ক্যামেরা? ?

 Samsung এবার এক নতুন স্মার্টফোন নিয়ে কাজ করছে বলে গুজব শোনা গেছে দারুন পাতলা বডি কিন্তু ক্যামেরার কোন পরিবতর্ন  হয়নি ।

ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ আইস ইউনিভার্স দাবি করেছে যে Samsung Z Fold6-এ মূল ক্যামেরার জন্য একই 50MP Samsung GN3 সেন্সর পুনরায় ব্যবহার করবে যেমনটি Z Fold5 এবং Z Fold4-তে করেছিল। 

এটি এমন কিছু ব্যবহারকারীদের জন্য হতাশাজনক খবর যারা ক্যামেরা আপগ্রেডের আশা করছিলেন, তবে স্যামসাং হয়ত উন্নতির অন্যান্য ক্ষেত্রগুলিতে ফোকাস করছে, যেমন বেধ।

TheElec-এর একটি প্রতিবেদন অনুসারে, Samsung Z Fold6 কে পাতলা করতে এবং তার এবং প্রতিযোগীর ফোল্ডেবল ফোনের মধ্যে বেধের ব্যবধান বন্ধ করতে চাইছে। বর্তমানে, Galaxy Z Fold5 এর পরিমাপ 6.1 মিমি খোলা এবং 13.4 মিমি ভাঁজ করা হয়েছে, যখন এর বেশিরভাগ প্রতিযোগীদের স্লিমার ফর্ম ফ্যাক্টর রয়েছে।

উদাহরণস্বরূপ, Huawei Mate X5 হল 5.3mm unfolded এবং 11.1mm ভাঁজ করা হয়েছে, যেখানে Xiaomi Mix Fold 3 5.3mm খোলা এবং 10.9mm ভাঁজ করে আরও পাতলা। এমনকি OnePlus-এর প্রথম-জেনের ভাঁজটি 5.8 মিমি খোলা এবং 11.7 মিমি ভাঁজ করা হয়েছে।

TheElec-এর প্রতিবেদনে দাবি করা হয়েছে যে Samsung হুয়াওয়ের মেট এক্স 5 ভাঁজ করা যায় এমন রিভার্স-ইঞ্জিনিয়ারিং করতে পারে যাতে হুয়াওয়ে একটি পাতলা প্রোফাইল এবং একটি বড় অভ্যন্তরীণ ব্যাটারি অর্জন করেছে।

Samsung  যদি স্থায়িত্ব বা ব্যাটারি লাইফ ত্যাগ না করে Z Fold6 কে পাতলা করতে সক্ষম হয়, তবে এটি একটি উল্লেখযোগ্য উন্নতি হবে। যাইহোক, এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে এই মুহুর্তে এগুলি কেবল গুজব, এবং কী আশা করা যায় তা নিশ্চিত হওয়ার জন্য আমাদের Samsung থেকে আরও অফিসিয়াল তথ্যের জন্য অপেক্ষা করতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ