"https://smartbangla1.blogspot.com/m=1" /> একদম নতুন ডিজাইন এবার boAt Immortal Katana Blade । 50 ঘন্টা ব্যাটারি সার্ভিসের সাথে

একদম নতুন ডিজাইন এবার boAt Immortal Katana Blade । 50 ঘন্টা ব্যাটারি সার্ভিসের সাথে

 এবার আপনার হেডফোন এ চার্জের চিন্তার দিন শেষ। মাত্র এক বার চার্জ দিলে চলবে ৫০ ঘন্টা।গত মাসের কাউন্টারপয়েন্ট রিসার্চের রিপোর্ট অনুযায়ী, boAt 2023 সালের প্রথমার্ধে TWS ইয়ারফোন । এখন, দেশীয় ব্র্যান্ড boAt ভারতে একটি নতুন TWS ইয়ারফোন লঞ্চ করেছে। যা boAt Immortal Katana Blade নামে পরিচিত । এই বার্ডস টি এসেছে সম্পূন্য ভিন্ন লুক নিয়ে যা গামেইং প্লেয়ার দের উৎসাহী করবে। এছাড়া আরও কী কী থাকছে একটু বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক। 

boAt Immortal Katana Blade স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

 boAt Immortal Katana Blade এর TWS ইয়ারফোনের সবচেয়ে উল্লেখযোগ্য হাইলাইট হল এটি একটি মেটাল চ্যাসিস সহ একটি অনন্য আয়তক্ষেত্রাকার ক্ষেত্রে আসে। ব্যবহারকারীদের এটি খুলতে কেসটি স্লাইড করতে হবে এবং এটি এর অন্তর্নির্মিত স্পিকারগুলির সাথে একটি শব্দও তৈরি করে। উপরন্তু, কেসটির দুটি দিকে আরজিবি লাইট স্ট্রিপ রয়েছে। ইয়ারবাডগুলি IPX4-রেটযুক্ত স্প্ল্যাশ এবং ঘাম-কে প্রতিরোধী করে ।

অডিও ফ্রন্টে, BoAt Immortal Katana Blade একটি সুন্দর অডিও সাউন্ড এর  জন্য ব্র্যান্ডের সিগনেচার সাউন্ড সহ 13mm ডাইনামিক ড্রাইভার দিয়ে সজ্জিত এছাড়াও গেমিংয়ের উদ্দেশ্যে একটি 50ms কম লেটেন্সি মোড রয়েছে ৷ TWS ইয়ারফোনগুলি একটি 500mAh ব্যাটারি ইউনিট দ্বারা সমর্থিত যার প্রতিটি ইয়ারবাডে একটি 35mAh সেল রয়েছে ৷ তারা 50 ঘন্টা পর্যন্ত একটি প্লেব্যাক সময় অফার করার দাবি করা হয়। এছাড়াও USB-C পোর্টের মাধ্যমে দ্রুত চার্জের ব্যাবস্তা আছে ।

দাম এবং রং 

BoAt Immortal Katana Blade এর দাম 2,299 টাকা এবং গানমেটাল ব্ল্যাক এবং গ্রে রঙে দেওয়া হয়েছে। এটি 30 নভেম্বর থেকে ব্র্যান্ডের ওয়েবসাইট, Amazon এবং Flipkart থেকে কেনার জন্য উপলব্ধ হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ