"https://smartbangla1.blogspot.com/m=1" /> Garmin Venu 3 এবং Venu 3S স্মার্টওয়াচগুলি নতুন ট্র্যাকিং বৈশিষ্ট্য ও 14 দিনের ব্যাটারি সহ লঞ্চ হয়েছে

Garmin Venu 3 এবং Venu 3S স্মার্টওয়াচগুলি নতুন ট্র্যাকিং বৈশিষ্ট্য ও 14 দিনের ব্যাটারি সহ লঞ্চ হয়েছে

 Garmin Venu 3 এবং Venu 3S স্মার্টওয়াচগুলি নতুন ট্র্যাকিং বৈশিষ্ট্য ও 14 দিনের ব্যাটারি সহ লঞ্চ হয়েছে

writing:jibonesh mondal .Aug 30 2023

Garmin আজ বেশ নতুন কিছু উন্নতি কর বিষয় নিয়ে   Venu 3 এবং Venu 3S স্মার্টওয়াচগুলি বাজারে  এসেছে। যদিও স্মার্টওয়াচগুলি দেখতে অনেকটাই  Venu 2 এবং venu 2S-এর মতো কিন্তু  এর মধ্যে স্বাস্থ্য-ট্র্যাকিং মুড্ আছে  , যা  আপনাকে আপনার ঘুম ট্র্যাক করতে  সাহায্য করবে এবং 14 দিনের ব্যাটারি লাইফ ও  AMOLED টাচস্ক্রিন ।

  Garmin Venu 3  স্বাস্থ্য এবং ফিটনেস  বৈশিষ্টে পরিবর্তন  কিছু   করছে, যার মধ্যে আছে ন্যাপ ডিটেকশন, স্লিপ কোচিং এবং মেডিটেশন ৷ এই বৈশিষ্ট্যগুলি ব্যবহারকারীদের  ঘুম ট্র্যাক করতে, তাদের মানসিক সুস্থতা ও  উন্নতি করতে এবং ওয়ার্কআউট থেকে পুনরুদ্ধার করতে সহায়তা করবে।  3S এর পরিমাপ 41 মিমি এবং ভেনু 45 মিমি

Garmin  ডেডিকেটেড হুইলচেয়ার মোড প্রবর্তন করে এবং হুইলচেয়ার ব্যবহারকারীদের জন্য তৈরি করা নতুন ওয়ার্কআউটগুলিকে অন্তর্ভুক্ত করে।  Venu 3-এ 1.4-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন 454 x 454-পিক্সেল, যখন এর প্রতিরূপ, Venu 3S, 390 x 390 পিক্সেলের নেটিভ রেজোলিউশন সহ একটিএকটু পরিমাপে  সামান্য ছোট। এটি 1.2-ইঞ্চি AMOLED ডিসপ্লে।


উল্লেখযোগ্যভাবে, গারমিন এর বর্ধিত ব্যাটারি লাইফকে একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য হিসাবে অবস্থান করে। কোম্পানি আরও Venu 3S-এর জন্য 10 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দাবি করে এবং Venu 3-এর জন্য 14 দিন পর্যন্ত চিত্তাকর্ষক। এটা লক্ষণীয় যে এই ব্যাটারি লাইফের অনুমান উল্লেখযোগ্যভাবে কমে যায় যখন GNSS অবস্থান পরিষেবাগুলি সক্রিয় করা হয়। উদাহরণস্বরূপ, সমস্ত-সিস্টেম GNSS মোড নিযুক্ত থাকার সত্ত্বেও ভেনু 3 20 ঘন্টা পর্যন্ত ব্যবহারের জন্য রেট করা হয়েছে। Venu 3 সিরিজে 8 GB বিল্ট-ইন স্টোরেজ এবং যোগাযোগহীন অর্থপ্রদানের জন্য একটি NFC চিপ রয়েছে।

Garmin Venu 3 সিরিজটি ₹37,213.16মূল্যের ট্যাগে বাজার এ আসছে ।এখানে বিষয় টি সম্পন্ন করা হয়েছে। 

সম্পর্কিত

গারমিন ভেনু 2 প্লাসের জন্য এফডিএ-অনুমোদিত ইলেক্ট্রোকার্ডিওগ্রাম (ইসিজি) অ্যাপ চালু করেছে

Garmin Venu 2 Plus ভারতে লঞ্চ হয়েছে Rs. 46,990 ($631)

গারমিন CES 2022-এ Venu 2 Plus এবং Vivomove Sport স্মার্টওয়াচগুলি লঞ্চ করেছে

এখানে আসন্ন গারমিন ফেনিক্স 7 এবং ভেনু 2 প্লাস স্মার্টওয়াচগুলির ফাঁস হওয়া চিত্রগুলি রয়েছে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ