"https://smartbangla1.blogspot.com/m=1" /> Realme Buds Air 5, Buds Air 5 Pro 23 আগস্ট ভারতে Realme 11X 5G এর পাশাপাশি লঞ্চ হবে

Realme Buds Air 5, Buds Air 5 Pro 23 আগস্ট ভারতে Realme 11X 5G এর পাশাপাশি লঞ্চ হবে

Realme Buds Air 5, Buds Air 5 Pro 23 আগস্ট ভারতে Realme 11X 5G এর পাশাপাশি লঞ্চ হবে

Realme Buds Air 5 এবং Realme Buds Air 5 Pro একটি ANC বৈশিষ্ট্য অফার করার জন্য টিজ করা হয়েছে যা 50dB পর্যন্ত বাহ্যিক শব্দ কমানোর দাবি করা হয়।

Written by jibonesh mondal | Updated: 22 August 2023 10:21 IST


হাইলাইট 

*       Realme Buds Air 5 Pro হাই-রেস অডিও স্ট্রিমিং সমর্থন করার জন্য নিশ্চিত করা হয়েছে

  য়ারফোনের জন্য স্টেম সহ তাদের একটি ইন-ইয়ার ডিজাইন রয়েছে

*     Realme Buds Air 5 Realme Buds Air 3-এর উত্তরসূরি হিসেবে আসতে পারে

এই অনুচ্ছেদে

*   Realme Buds Air 3 True Wireless Stereo (TWS) ইয়ারফোন

 Realme Buds Air 3 True Wireless Stereo (TWS) ইয়ারফোন    ₹৩,৯৯৯   কেনা

Realme Buds Air 5 এবং Realme Buds Air 5 Pro 23 আগস্ট ভারতে অফিসিয়াল হতে প্রস্তুত৷ Realme 11 5G এবং Realme 11X 5G স্মার্টফোনগুলির পাশাপাশি দেশে নতুন অডিও ডিভাইসগুলি লঞ্চ করা হবে৷ নতুন সত্যিকারের ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন দুটি ভিন্ন কালারওয়েতে আসার জন্য টিজ করা হয়েছে এবং একটি স্টেম সহ একটি ইন-ইয়ার ডিজাইন রয়েছে। নিয়মিত Realme Buds Air 5-এ 12.4mm ড্রাইভার প্যাক করার জন্য টিজ করা হয়েছে, অন্যদিকে Realme Buds Air 5 Pro-এ 11mm ড্রাইভার আছে বলে নিশ্চিত করা হয়েছে। তারা 50dB পর্যন্ত বাহ্যিক শব্দ কমাতে সক্রিয় শব্দ বাতিলকরণ (ANC) অফার করে। Realme Buds Air 5 Realme Buds Air 3 ইয়ারফোনের সফল হবে বলে আশা করা হচ্ছে।

শুক্রবার জারি করা একটি মিডিয়া আমন্ত্রণে, Realme 23 আগস্ট ভারতে Realme Buds Air 5 এবং Realme Buds Air 5 Pro-এর আগমন নিশ্চিত করেছে। লঞ্চ ইভেন্টটি শুরু হবে IST বেলা 12:00 টায়। Realme 11 5G এবং Realme 11X 5G স্মার্টফোনগুলিও একই ইভেন্টে আত্মপ্রকাশ করবে। নতুন TWS হেডসেটগুলির আগমনকে টিজ করতে Realme তার ভারতের ওয়েবসাইটে ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করেছে।

টিজার পৃষ্ঠাগুলি Realme Buds Air 5 এবং Realme Buds Air 5 Pro-এর জন্য একটি স্টেম সহ একটি ইন-ইয়ার ডিজাইনের পরামর্শ দেয়৷ আগেরটি নীল এবং সাদা রঙের বিকল্পগুলিতে দেখানো হয়েছে, যখন পরেরটি কালো এবং সাদা শেডগুলিতে তালিকাভুক্ত করা হয়েছে। ইয়ারবাডগুলি ডিম্বাকৃতির চার্জিং কেসে রাখা হবে। Realme Buds Air 5 Pro একটি 6 মিমি টুইটার সহ 11 মিমি কোএক্সিয়াল ডুয়াল ড্রাইভারের বৈশিষ্ট্য নিশ্চিত করেছে। নিয়মিত Realme Buds Air 5-এ 12.4mm ড্রাইভারের বৈশিষ্ট্য দেখানো হয়েছে।


Noise Buds VS106 TWS 50 ঘন্টা পর্যন্ত টোটাল ব্যাটারি ডেবিউট: দাম দেখুন

উভয় মডেলকে একটি ANC বৈশিষ্ট্য অফার করার জন্য টিজ করা হয়েছে যা 50dB পর্যন্ত বাহ্যিক শব্দ কমাতে বলা হয়। Realme Buds Air 5 কে Dolby Atmos অডিও প্রযুক্তি অফার করার জন্য তালিকাভুক্ত করা হয়েছে, অন্যদিকে Realme Buds Air 5 Pro হাই-রেস অডিও অফার করার জন্য নিশ্চিত করা হয়েছে। Realme Buds Air 5 দশ মিনিট চার্জিং সহ সাত ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম প্রদান করে বলে দাবি করা হয়।

Key Specs 
  • Design
  • Features
  • Connectivity
  • Battery



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ