"https://smartbangla1.blogspot.com/m=1" /> sumsung Galaxy S24 আল্ট্রা লিকড রেন্ডারগুলি পরিচিত ডিজাইন, হ্রাসকৃত স্ক্রিন বেজেল এবং আরও অনেক কিছু প্রকাশ করে

sumsung Galaxy S24 আল্ট্রা লিকড রেন্ডারগুলি পরিচিত ডিজাইন, হ্রাসকৃত স্ক্রিন বেজেল এবং আরও অনেক কিছু প্রকাশ করে

 by -jibonesh mondal 

 আজকের আগে, আমরা Samsung Galaxy S24 এর ফাঁস হওয়া রেন্ডারগুলির সাথে চিকিত্সা করেছি। এই সময়ে, আমরা নির্ভরযোগ্য টিপস্টার Onleaks-এর সৌজন্যে Galaxy S24 Ultra-তে প্রথম নজর পেয়েছি। উচ্চ-মানের ফাঁস হওয়া রেন্ডার সমস্ত কোণ থেকে স্মার্টফোনের নকশা প্রকাশ করে। আমরা এখনও Sumsung-এর ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস-সিরিজ লঞ্চ থেকে কয়েক মাস দূরে কিন্তু আসন্ন S24 সিরিজ সম্পর্কে গুজব এবং ফাঁস ওয়েবে বেশ প্রচারিত হয়েছে। সাম্প্রতিক একটি রিপোর্ট অনুসারে, দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ড আগামী বছরের ফেব্রুয়ারির পরিবর্তে জানুয়ারিতে Galaxy S24 সিরিজ লঞ্চ করতে পারে।

Samsung Galaxy S24 Ultra ফাঁস রেন্ডার

ঠিক ব্যাট থেকে, Samsung Galaxy S24 Ultra এর পূর্বসূরি হিসাবে একটি পরিচিত ডিজাইন রয়েছে। এটিতে একটি ফ্ল্যাট ফ্রেম এবং তিনটি উল্লম্বভাবে স্ট্যাক করা ক্যামেরা সেন্সর এবং এর পাশে একটি অতিরিক্ত সেন্সর এবং LED ফ্ল্যাশ ইউনিট রয়েছে৷ ফ্ল্যাশ ইউনিটের উপরে একটি পঞ্চম উপাদানও রয়েছে। স্মার্টফোনটি মাত্রার দিক থেকে 162.3 x 79 x 8.7 মিমি পরিমাপের পূর্বসূরির তুলনায় সামান্য ছোট কিন্তু চওড়া বলে জানা গেছে। স্যামসাং আইফোন 15 প্রো মডেলের মতো একটি টাইটানিয়াম ফ্রেম ব্যবহার করবে বলে জানা গেছে যা S24 আল্ট্রা 1 গ্রাম 233 গ্রাম ওজনের হালকা করবে।

পাওয়ার এবং ভলিউম রকার বোতামগুলি Galaxy S24 Ultra-এর ডানদিকে অবস্থিত যেখানে নীচের পোর্টটিতে একটি USB-C পোর্ট, একটি স্পিকার গ্রিল এবং একটি S-পেন স্লট রয়েছে। ডিভাইসের ডান প্রান্তে একটি আল্ট্রাওয়াইড-ব্যান্ড অ্যান্টেনাও রয়েছে।

সামনের ফ্যাসিয়ায় আসা, Samsung Galaxy S24 Ultra একই 6.8-ইঞ্চি মাঝখানে-সারিবদ্ধ পাঞ্চ-হোল ডিসপ্লে বজায় রাখবে। ফাঁস হওয়া রেন্ডার ইমেজগুলি থেকে, এটি স্পষ্ট দেখায় যে Samsung বেজেলের আকার হ্রাস করেছে। এর ফলে স্মার্টফোনের চারপাশে সংকীর্ণ বেজেল হয়েছে। ডিভাইসটিতে একটি WQHD+ রেজোলিউশন থাকবে বলে আশা করা হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ