"https://smartbangla1.blogspot.com/m=1" /> একটি ধামাকা খবর INSTAGRAM রিল শীঘ্রই 10 মিনিট পর্যন্ত দীর্ঘ হতে পারে

একটি ধামাকা খবর INSTAGRAM রিল শীঘ্রই 10 মিনিট পর্যন্ত দীর্ঘ হতে পারে

INSTAGRAM  রিল শীঘ্রই 10 মিনিট পর্যন্ত দীর্ঘ হতে পারে

by jibonesh mondal Aug31,2023
       
প্রতিযোগীদের সাথে তাল মিলিয়ে চলার জন্য একটি সাহসী পদক্ষেপ  নিলো এবার ইনস্ট্রাগ্রাম।মোবাইল ডেভেলপার আলেসান্দ্রো পালুজির মতে, Instagram তার রিল বৈশিষ্ট্যের সর্বাধিক দৈর্ঘ্য 10 মিনিটে প্রসারিত করার জন্য  প্রস্তুতি নিচ্ছে। বর্তমানে রিলস তিন  মিনিটে সীমাবদ্ধ। এই পরিবর্তনটি শুধুমাত্র ইনস্টাগ্রামের জন্য নয়।  কিন্তু আমরা কীভাবে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে শ্রেণীবদ্ধ করি তা আমাদের পুনর্বিবেচনা করতে বাধ্য করবে৷



Instagram পদক্ষেপ নেওয়ায়  টিকটকের সাথে প্রতিদ্বন্দ্বিতা হতে  পারে


যখন TikTok তার ব্যবহারকারীদের 10-মিনিটের ভিডিও আপলোড করার অনুমতি দিচ্ছে তখন  ইনস্টাগ্রামের বর্ধিত ভিডিও প্রমান  করে যে এটি শুধুমাত্র ফটো এবং ছোট ভিডিওগুলির জন্য একটি প্ল্যাটফর্ম হিসাবে বসে  থাকতে ইচ্ছুক  নয়। এটি একটি সোশ্যাল মিডিয়ার বৃহত্তর প্রবণতার অংশ বলে মনে করা  হচ্ছে। যেখানে সোশ্যাল মিডিয়া জায়ান্টরা তাদের আসল সিদ্ধান্তে  আটকে থাকার বিষয়ে আর তারা  সন্তুষ্ট নয়। ইনস্টাগ্রামের "ফটো প্ল্যাটফর্ম", "শর্ট ভিডিও প্ল্যাটফর্ম" হিসাবে TikTok এবং "লং ভিডিও প্ল্যাটফর্ম" হিসাবে YouTube-এর দীর্ঘস্থায়ী বর্ণনাকারী অপ্রচলিত হয়ে পড়ছে।

ইউটিউব পয়েন্ট  এখন  আপাতদৃষ্টিতে বিপরীতমুখী পদক্ষেপে নিতে পারে।  এটি শর্ট-ফর্ম ভিডিও মার্কেটের একটি অংশের জন্য পৌঁছেছে এবং  এমন ইউটিউবের  বৈশিষ্ট্যগুলি কিছু প্রবর্তন করছে যা এটিকে এখন  টিকটকের মতো দেখায়। সুতরাং, এখন সব কিছুর শেষ খেলা হলো ইউটিউব কে অল -ইন - অল করা দেওয়া হোক। 
YOUTUBE
মেটা ইনস্টাগ্রামের মূল সংস্থা নিশ্চিত করেছে যে রিলস এক্সটেনশন সম্পর্কে শেয়ার করা স্ক্রিনশটগুলি একটি "অভ্যন্তরীণ প্রোটোটাইপ" থেকে এসেছে। যদিও তারা নির্দিষ্ট করেনি যে এই পরিবর্তনটি কখন ঘটবে, এটি স্পষ্ট যে এই প্ল্যাটফর্মগুলির মধ্যে লাইনগুলি অভূতপূর্ব হারে ঝাপসা হয়ে যাচ্ছে। এটা শুধু আর রাখা সম্পর্কে নয়; এটা বাধা ভাঙ্গা এবং দিগন্ত প্রসারিত সম্পর্কে।

প্রতিটি প্ল্যাটফর্ম জ্যাক-অফ-অল-ট্রেড হওয়ার প্রতিদ্বন্দ্বীতার সাথে আছে। এখন প্রশ্ন হল, তারা কি কোনটির মালিক হওয়ার ঝুঁকি নেবে না? সময় বলে দেবে।


সম্পর্কিত:


*ল্যাম্বরগিনি ইনস্টাগ্রামে একটি সম্ভাব্য আসন্ন ইলেকট্রিক সুপারকারকে টিজ করে৷

*মেটা সিদ্ধান্ত বিপরীত করে, AI প্রযুক্তির জন্য ক্লাউড প্রদানকারীদের উপর চার্জ আরোপ করে

*2023 সালের সেরা 10 8K টিভি - LG, Samsung, Hisense এবং আরও অনেক কিছু

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ