"https://smartbangla1.blogspot.com/m=1" /> নতুন বাসন মাজা সাবান যা বাঁচাবে আপনার টাকা। এখনই কিনুন আর সাশ্রয় করুন

নতুন বাসন মাজা সাবান যা বাঁচাবে আপনার টাকা। এখনই কিনুন আর সাশ্রয় করুন

এবার RILIANCE বাজারে নিয়ে আসছে তাদের কিছু নতুন পণ্য যা আপনার বাড়ির প্রয়োজনীয় জিনিসের উপর করবে অনেক টাকা সাশ্রয়। বাজার থেকে তো অনেক রকম দ্রব্য যেমন dishwash (বাসন মাজা সাবান ) কেনেন যা আপনার বাড়ির প্রতিদিনের সঙ্গী। এখন রিলায়েন্স কিছু নতুন এবং অনেক বেশি গ্রাম ওজনে আপনাকে দেবে দেখে নিন। 

এটি মাত্র ১০ টাকার  বাসন মাজা সাবান যা অন্য অন্য সাবানের তুলনায় অনেক টাই ভারী। বাজারের সব সাবানের তুলনায় এতে আপনি পেয়ে যাবেন প্রায় ৭থেকে ৮ গ্রাম বেশি। এবং এটি এখন পর্যন্ত সব বার এর থেকে এক নম্বর বার যা আপনি ব্যাবহার করেই বুজতে পারবেন। আপনি এখন জলের হাত এটি বেশি ক্ষয় হওয়ার থেকে রুখতে এতে এক ধরণের ফাইবার দেওয়া আছে যা এটিকে আরো দীর্ঘ দিন ব্যাবহার করতে সাহায্য করবে। 
এখন মাত্র ৫ টাকায় আপনি পেয়ে যাবেন DOZO BAR যা আপনাকে দেবে অনেক সাশ্রয়, বাজারে এত দিন অনেক সাবান /বার দেখেছেন যা আপনার থেকে ৫ টাকা মূল্য ধায্য করে কিন্তু তাতে থাকছে মাত্র ৬০ গ্রাম ওজনের বার আর এখন dozo আপনাকে দেবে ঐ একই মূল্যে তবে ৭৫ গ্রাম ওজনে। এখন আপনারই চিন্তার বিষয় এখন সব জিনিসের উপর থাকছে অনেক ছাড় এবং অনেক বেশি একই বাজার মূল্যে তা হলে কী আপনি কম ওজনের মাল টি নেবেন। ভাবুন এবং সিদ্ধান্ত নিন এই দুর্মূল্যের বাজারে riliance আপনার জন্য এনেছে এক সুবন্ন সুযোগ একই মূল্যে মাল কিনুন এবং তাও অনেক বেশি। এছাড়া আরো অনেক পণ্য বাজারে আনছে riliance একদম তাদের নিজেস্ব প্রোডাক্ট।সঙ্গে থাকছে অনেক অনেক অফার একটার সঙ্গে একটা ফ্রিতে ও পেয়ে যাবেন কিছু কিছু পণ্য বিস্তারিত জানতে পেজ টি আপনাকে সাহায্য করবে। এখন জীবন হবে আরও সহজ এবং আপনি কোন চিন্তা ছাড়াই বাজার মূল্যে ভালো পণ্য কিনতে পারবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ