"https://smartbangla1.blogspot.com/m=1" /> one plus bullets wireless z2 এখন জ্যাজ সবুজ রঙের পাওয়া যাচ্ছে

one plus bullets wireless z2 এখন জ্যাজ সবুজ রঙের পাওয়া যাচ্ছে

 one plus bullets wireless z2 এখন জ্যাজ সবুজ রঙের পাওয়া যাচ্ছে 

OnePlus গত বছর ভারতে oneplus bullets wireless z 2 লঞ্চ করেছিল। সেই সময় এটি নানা রঙে পাওয়া গেছিলো যেমন -  বিম ব্লু, ম্যাজিকো ব্ল্যাক এবং অ্যাকোস্টিক রেড রঙের । ব্র্যান্ডটি এখন নীরবে জ্যাজ সবুজ রঙে নেকব্যান্ড-স্টাইলের ব্লুটুথ ইয়ারফোন চালু করেছে। এই নতুন রঙের জন্য বুলটুথ ইয়ারফোনটি আরও দৃশধারি হয়ে উটেছে। এটি এ বছর জুন এ বাজারে আসার কথা ছিলো। এখন এটি ক্রেতা দের কেনার জন্য উপলদ্ধ। 

one plus bullets wireless z2,  oneplus neckband z 2 একটি জ্যাজ সবুজ রঙের বিকল্প পায়

oneplus wireless z2-এ জ্যাজ সবুজ রঙের বিকল্পটিতে ডুয়াল-টোন ডিজাইন রয়েছে। নেকব্যান্ড এবং ইয়ারবাডগুলিতে একটি ধূসর রঙ রয়েছে যেখানে তারের একটি সবুজ রঙের কাজ রয়েছে। ভলিউম আপ এবং ডাউন বোতামগুলিও সবুজ রঙে উচ্চারিত।

জ্যাজ সবুজ রঙে one plus bullets wireless z2 এর দাম 1,599 টাকা যা অন্যান্য রঙের বিকল্পগুলির মতোই। এটি ব্র্যান্ডের ওয়েবসাইট এবং Amazone  থেকে কেনা যাবে।

oneplus z2 neckband ইয়ারফোনের নতুন কালার অপশনের মূল স্পেসিফিকেশন একই রয়ে গেছে। এটি গভীর খাদের জন্য একটি বড় 12.4 মিমি ড্রাইভার দিয়ে সজ্জিত। বিশুদ্ধ শব্দ সরবরাহের জন্য অ্যান্টি-ডিস্টরশন অডিও প্রযুক্তি রয়েছে এবং কলে স্পষ্ট মানের জন্য এআই নয়েজ বাতিলকরণ রয়েছে। ইয়ারফোনগুলি IP55-রেটযুক্ত ধুলো এবং জল-প্রতিরোধী এবং ম্যাগনেটিকভাবে সংযুক্ত ইয়ারবাড ব্যবহার না করার সময়। তারা দ্রুত জোড়া সমর্থন করে। oneplus bullets z2 একটি 200mAh ব্যাটারি ইউনিট দ্বারা সমর্থিত যা দ্রুত চার্জিং সমর্থন সহ 30 ঘন্টা ব্যবহারের প্রস্তাব দেয় বলে দাবি করা হয়।

অন্য খবরে

OnePlus তার প্রথম ফোল্ডেবল ফোন, One Plus Open 19 অক্টোবর লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ