"https://smartbangla1.blogspot.com/m=1" /> Samsung Galaxy A25 5G ভারতে লাইভ চালু। 6.5-ইঞ্চি FHD+ ডিসপ্লের সাথে চমকানো ক্যামেরা

Samsung Galaxy A25 5G ভারতে লাইভ চালু। 6.5-ইঞ্চি FHD+ ডিসপ্লের সাথে চমকানো ক্যামেরা

 Samsung গ্লোবাল মার্কেটে Samsung Galaxy A25 5G 

নামে একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এটি ডিভাইসটির ভারতীয় সমর্থন পৃষ্ঠাটি লাইভ হয়ে গেছে। পূর্বে, এটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড সার্টিফিকেশন ওয়েবসাইটেও দেখা গিয়েছিল। দেখে মনে হচ্ছে ডিভাইসটি ভারতে প্রত্যাশার চেয়ে তাড়াতাড়ি আত্মপ্রকাশ করতে পারে।

সমর্থন পৃষ্ঠায় ডিভাইসটি মডেল নম্বর SM-A256E/DSN সহ আবির্ভূত হয়েছে৷ এটি একই মডেল নম্বর যা BIS-এ দেখা গেছে, তবে, FCC সার্টিফিকেশনে ডিভাইসটি একটি ভিন্ন মডেল নম্বরের অধীনে রয়েছে, যার অর্থ হতে পারে যে বৈশ্বিক ভেরিয়েন্টটি ভারতীয় মডেল থেকে কিছুটা আলাদা হতে পারে। Galaxy A25 5G সম্পর্কে আরও জানতে পড়তে থাকুন।

Samsung Galaxy A25 5G (ফাঁস) বৈশিষ্ট :


Samsung Galaxy A25 5G-তে একটি 50MP প্রধান রিয়ার ক্যামেরা থাকবে এবং একটি 6.5-ইঞ্চি FHD+ ডিসপ্লে একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ সহ এবং এটি Samsung এর Exynos 1280 চিপসেট দ্বারা চালিত হবে বলে জানা গেছে। এটিতে একটি 5,000mAh ব্যাটারি রয়েছে যা একটি USB-C পোর্টের মাধ্যমে 25W দ্রুত চার্জিং সমর্থন করে।

সামনের ক্যামেরাটি 13MP, এবং পিছনের ক্যামেরা সেটআপে একটি 8MP আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি 2MP ম্যাক্রো লেন্স রয়েছে। স্মার্টফোনটি দুটি মডেলে পাওয়া যাবে: 6GB RAM এবং 128GB স্টোরেজ সহ মডেল 1 এবং 8GB RAM এবং 256GB স্টোরেজ সহ মডেল 2। অনুমানকৃত মূল্যের রেঞ্জ 300 ইউরো থেকে 400 ইউরো, এটি একটি সাশ্রয়ী মূল্যের কিন্তু বৈশিষ্ট্য সমৃদ্ধ বিকল্প তৈরি করে৷

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ