"https://smartbangla1.blogspot.com/m=1" /> OnePlus 12 এ পেয়ে যাবেন iphone এর সুবিধা। কী কী নিয়ে এবার onplus 12 ?

OnePlus 12 এ পেয়ে যাবেন iphone এর সুবিধা। কী কী নিয়ে এবার onplus 12 ?

 Oneplus নিয়ে আসছে এবার নতুন কিছু ঠিক যেন iphone 

বছরের শুরু থেকেই আমরা শুনে আসছি Oneplus 12 সম্পর্কে। Oneplus তাদের পরবর্তী স্মার্টফোনটি এই বছরের শেষের দিকে অথবা 2024 এর প্রথম দিকে অফিসিয়াল ভাবে দেখা যাবে বলে আশা করা হচ্ছে। 

গত কয়েক মাস ধরে আমরা এই স্মার্টফোনটির সম্পর্কে অনেক তথ্য আমরা জেনেছি। একটি নতুন তথ্য আজই ফাঁস হয়েছে। এই হ্যান্ডসেটটির মধ্যে এমন কিছু টিডবিট নিশ্চিত করেছে যার দ্বারা সামগ্রিক ভাবে স্মার্টফোনটি ব্যবহারের অভিজ্ঞতাকে উন্নত করবে। 

Oneplus 12 সম্পর্কে আমরা যা যা জানতে পারি তা আলোচনা করা হলো 

আরও, টিপস্টার বলছে যে OnePlus 12 একটি ইনফ্রারেড সেন্সর সহ আসবে। তিনি একটি পেরিস্কোপ ক্যামেরার উপস্থিতিও পুনর্ব্যক্ত করেন, যা আমরা ইতিমধ্যেই জানি।আগস্ট থেকে একটি ফাঁস অনুসারে, ডিভাইসটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি-রেটেড হতে পারে। যাইহোক, এর পরে আমরা এটি সম্পর্কে শুনিনি।

অন্যান্য স্পেসিফিকেশন,

OnePlus 12-এ একটি 120Hz LTPO OLED ডিসপ্লে থাকবে যার একটি সম্পূর্ণ 3000 nits পিক ব্রাইটনেস লেভেল এবং QHD+ রেজোলিউশন থাকবে। এটি একটি Qualcomm Snapdragon 8 Gen 3 চিপ দ্বারা চালিত হবে যা LPDDR5x RAM এবং UFS 4.0 স্টোরেজের সাথে যুক্ত।
এটি একটি OIS-সহায়তা 50MP Sony IMX966 সেন্সর, একটি 48MP Sony IMX581 আল্ট্রাওয়াইড ইউনিট এবং একটি 64MP OmniVision OV64B 3x পেরিস্কোপ স্ন্যাপার সমন্বিত একটি Hasselblad-টিউনড ট্রিপল-ক্যামেরা সিস্টেম ব্যবহার করবে৷ অবশেষে, এটি 100W তারযুক্ত চার্জিংয়ের জন্য সমর্থন সহ একটি 5,400mAh ব্যাটারি থেকে শক্তি আঁকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ